বাইকে আগুন দেয়া নিয়ে যা বললেন সেই চালক

স্টাফ রিপোর্টার

অনলাইন (৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৭, ২০২১, সোমবার, ৬:১২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪২ পূর্বাহ্ন

রাজধানীর বাড্ডা এলাকায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’র এক চালক। সোমবার বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইনস্যুরেন্সের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও শওকত আলীকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়।

জিজ্ঞাসাবাদ শেষে শওকত আলী গণমাধ্যমকে বলেন, মোটরসাইকেলে আগুন দেয়ার পেছনে পুলিশের কোনো দোষ নেই। রাগ করে নিজের গাড়িতে আগুন দিয়েছি। গত সপ্তাহেও আমাকে একটা মামলা দেয়া হয়েছিল। আজ ট্রাফিক পুলিশ আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন। আমি এ ঘটনায় অনুতপ্ত।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, সকালে বাড্ডা এলাকায় একটি ঘটনা ঘটে।
আমরা তার পোড়ানো গাড়িসহ তাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়ে ছিলো।
বাড্ডা থানার সহকারী কমিশনার (ট্রাফিক) সুবীন রঞ্জন দাস বলেন, লোকটি খুবই হতাশাগ্রস্ত অবস্থায় রয়েছে বলে মনে হলো। তার এলাকায় ব্যবসা ছিল। করোনায় লোকসান করে এখন বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। এসব কারণে হতাশা থেকে হয়তো এ কাজ করেছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এ,টি,এম,তোহা

২০২১-০৯-২৭ ০৬:৪৭:৩২

আজ গাড়িতে কাল হয়তো শরীরে আগুন দিবে.... ❗ নিজের গাড়িতে, নিজের আয়ের একমাত্র সম্বল নিজেই ক্ষোভে-দুঃখে আগুন ধরিয়ে জ্বালিয়ে দিল। অথচ এমনটা না হলেও পারতো; যদি রাষ্ট্র শো-রুমেই সব কাগজপত্র করে দিত। সারা দুনিয়া এখন ওয়ান স্টপ সার্ভিস দিচ্ছে। আমাদের বিআরটিএ অফিসে যেতে হবে, ঘুরতে হবে দিনের পর দিন। নতুবা ৮ বছরে তারা কোটি কোটি টাকার মালিক হবে কী করে? আজ একজন অসহায় ভেবে গাড়িতে আগুন দিয়েছে। কাল হয়তো নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মাহুতি দিবে। গাড়ির শো-রুমেই প্রয়োজনীয় কাগজপত্রের ব্যবস্থা করুন। রাজস্ব বাড়বে। বিআরটিএ হয়রানি থেকে মানুষ রক্ষা পাবে। আর মেয়াদ শেষ হলে অনলাইনে টাকা জমা দেয়া এবং কাগজপত্র ডাউনলোডের ব্যবস্থা করুন।

Khaja

২০২১-০৯-২৭ ০৬:২০:০৮

করোনা সারা বিশ্বে মানুষের জীবনকে তছনছ করে দিয়েছে। পুলিশ ভাইয়েরা শুধু আইন দেখেন। একবারও কি জিজ্ঞাসা করেছিলেন কেন আইন ভেঙ্গে রাস্তায় যাত্রীর আশায় মোটর সাইকেল পার্ক করতে হয়। তাঁদের সংসার কি করে চলে। একটু দয়া দেখান। বাসায় হয়তবা তাঁদের পরিবারের সদস্যরা আজ না খেয়ে আছে। বাবা চাল ডাল নিয়ে গেলে হাড়ি চুলায় বসবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ওয়ালটন কারখানা পরিদর্শনে সালমান এফ রহমান

ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে

২৩ অক্টোবর ২০২১

শনাক্তের হার ১.৮৫

করোনায় আরও ৯ জনের মৃত্যু

২৩ অক্টোবর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



বাইডেন মনোনীত বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত

২০২৩ সালের নির্বাচনকে সামনে রেখে সম্পূর্ণ গণতান্ত্রিক অংশগ্রহণে কাজ করবো

DMCA.com Protection Status