প্রথমবার অ্যাকশন সিনেমায়

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

চিত্রনায়িকা মৌ খান। নির্মাতা মোহাম্মদ আসলামের ‘প্রতিশোধের আগুন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন মৌ খান। এরপরে সুজন বড়ুয়ার ‘বান্ধব’, শফিক হাসানের ‘বাহাদুরী’ নামের সিনেমায় কাজ করেন। বর্তমানে কয়েকটি সিনেমা তার হাতে রয়েছে। সেই ধারবাহিকতায় নতুন একটি সিনেমায় অভিনয় শুরু করলেন এ নায়িকা। প্রথমবারের মতো অ্যাকশন সিনেমায় অভিনয় করছেন। সিনেমার নাম ‘আতঙ্ক’। মোহাম্মদ আসলাম পরিচালিত এ সিনেমার শুটিং শুরু হয়েছে গত শুক্রবার।
গাজীপুরের পূবাইলে অ্যাকশন দৃশ্যের মধ্যদিয়ে ক্যামেরা ওপেন হয় এ সিনেমার। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করেছেন নায়ক নাদিম। নতুন সিনেমাতে অভিনয় প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, আসলাম ভাইয়ের সঙ্গে এরআগেও কাজ করা
হয়েছে। তাই বোঝাপড়া বেশ ভালো। এই সিনেমায় আমি অ্যাকশন লেডির চরিত্রে অভিনয় করছি। এটাই প্রথম অ্যাকশন সিনেমা আমার। গল্পটাও দারুণ। টুইস্ট আছে। রিভেঞ্জ টাইপ। আমার বয়ফ্রেন্ডের সঙ্গে জুলুম অত্যাচার করে। সেটার প্রতিশোধ নেই আমি। এরআগে মনোয়ার হোসেন ডিপজল প্রযোজিত ও অভিনীত ৩টি সিনেমার কাজ শেষ করেন মৌ খান। ‘যেমন জামাই তেমন বউ’, ‘হারকিউলিস’, ‘অমানুষ হলো মানুষ’। এরমধ্যে ‘অমানুষ হলো মানুষ’ ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। এ ছাড়া ‘মাফিয়া’ নামের একটি ওয়েব কন্টেন্টেও কাজ করেছেন এ নায়িকা। ক্যারিয়ারের পরিকল্পনা জানতে চাইলে মৌ খান বলেন, আমি আসলে কাজই করতে চাই। যদিও ফিল্মের খারাপ অবস্থা। তবুও নিজের বেস্টটা দিয়ে চেষ্টা করছি। করে যাবো। যাতে সিনেমার জন্য ভালো হয় ক্যারিয়ারের জন্য ভালো হয় সেভাবেই চেষ্টা করে যাচ্ছি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

পরীমনির বার্তা

২২ অক্টোবর ২০২১

লন্ডন ফিরলেন রুহী

২২ অক্টোবর ২০২১

সিয়ামের নয়া মিশন

২২ অক্টোবর ২০২১

একসঙ্গে মারজুক-মৌ

২২ অক্টোবর ২০২১

বলিউডে ইয়োহানি

২২ অক্টোবর ২০২১

‘ঢাকা ড্রিম’ মুক্তি আজ

২২ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২২ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status