গণতন্ত্রের নামে দেশে বিরাজনীতিকরণ চলছে: জিএম কাদের

স্টাফ রিপোর্টার

অনলাইন (৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৬, ২০২১, রোববার, ৬:৪০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:১২ পূর্বাহ্ন

সংসদীয় গণতন্ত্রের নামে দেশে বিরাজনীতিকরণ চলছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
রোববার জাতীয় পার্টি চেয়ারম্যানের বানানী কার্যালয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে এক সংক্ষিপ্ত সভায় তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, বিরাজনীতিকরণ থেকে মুক্তি পেতে আইনের মাধ্যমে শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করতে হবে। সংবিধান অনুযায়ী সকল ক্ষমতা দিয়ে নির্বাচন কমিশনকে শক্তিশালী করতে হবে। নির্বাহী বিভাগসহ সকল বিভাগ নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনের অধিনে কাজ করলেই অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব হবে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত হলেই দেশের মানুষ প্রকৃত গণতন্ত্রের স্বাদ পেতে শুরু করবে। বিরাজনীতিকরণ চলতে থাকলে দেশের মানুষ রাজনীতির বাইরে চলে যাবে। দেশে রাজনীতি ও রাজনীতিবিদ থাকবে না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য নাজনীন সুলতানা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, সমাজ কল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আল জোবায়ের, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক থেকে পদোন্নতি পেয়ে উপদেষ্টামন্ডলীর সদস্য হয়েছেন মো. জহুরুল হক জহির, লেঃ কঃ (অব.) শাব্বির আহমেদ (যশোর), সাহিত্য ও কৃষ্টি বিষয়ক সম্পাদক থেকে পদোন্নতি পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সুমন আশরাফ (কুষ্টিয়া), নির্বাহী সদস্য থেকে পদোন্নতি পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন উসমান আলী (সিলেট), যুগ্ম সাংগঠনিক সম্পাদক থেকে পদোন্নতি পেয়ে সাহিত্য ও কৃষ্টি বিষয়ক সম্পাদক হয়েছেন খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Zaman

২০২১-০৯-২৭ ০১:২১:৫৭

কাদের সাহেব যে প্রধানমন্ত্রীর দয়ায় আজ পার্টির চেয়ারম্যান এটা দেশের মানুষের অজানা নয়। তাই আবল তাবল না বকে চুপচাপ থাকুন। যা বলে তাই করে যান।

Md. Akash Roy Chowhu

২০২১-০৯-২৭ ১১:০২:০৮

G.M Kaderer mukher kothar sathe kajer konoi mil nei.

Md Shahidul Islam

২০২১-০৯-২৭ ০৮:৪৯:১৭

জিএম কাদের সম্ভবত এখন বুঝতে শুরু করেছে যে তারা দেশের কতবড় সর্বনাশ করেছে!!! আপনাদের এবং আওয়ামী লীগ এর কারনেই দেশের মানুষ আজ ভোটাধিকার বঞ্চিত। আপনারা মানুষের আমানতের খেয়ানত কারী এবং হক নষ্ট কারী। avatar জাম

শাজিদ

২০২১-০৯-২৭ ০৩:৩৫:৪৩

হাঁসলাম।

এ,টি,এম,তোহা

২০২১-০৯-২৬ ১০:৫৭:২৩

এসব বলে ব্যবসা করা বন্ধ করুন। যদি এতই বুঝেন সরকারের সাথে আছেন কেন? আপনারা জাপা হচ্ছে রাজনৈতিক দল নয়। ব্যবসায়িক দল। টাকা আর ব্যবসার দরকার হলে সরকারের সমালোচনা আবার পাওয়ার পর চুপ। এসব ভাঁওতাবাজি বন্ধ করেন।

rima

২০২১-০৯-২৬ ১০:৪১:৫৮

vi saab ki election er age esob bolte parben? public er attract er jonny keno esob faltu nitibakay jharen …. same as Ershad…..

Shahidul islam

২০২১-০৯-২৬ ০৯:৩৯:০২

কাদের সাব- আপনাদের মত মোনাফেক / আর পকেট ভারী করা লোক আছেন বলেই আজকের এই দশা। নির্বাচন কমিশন যেই হোক আর যেমন আইন। হোক কিছুই হবেনা। যতসময়ে সরকারটি নিরপেক্ষ না হবে।আপনারাও। মিউ মিউ করে আবার ঠিকই। নির্বাচনে যাবেন।তাই ভন্ডামি ছাড়েন। হয় সরকারের না হয় বিরোধী দলে থাকুন। জাতিকে আর ধোকা দিয়েন না।

মাসুদুল হক

২০২১-০৯-২৬ ০৮:১৬:৩১

জিএম কাদের সম্ভবত এখন বুঝতে শুরু করেছে যে তারা দেশের কতবড় সর্বনাশ করেছে!!! আপনাদের এবং আওয়ামী লীগ এর কারনেই দেশের মানুষ আজ ভোটাধিকার বঞ্চিত। আপনারা মানুষের আমানতের খেয়ানত কারী এবং হক নষ্ট কারী।

জামশেদ পাটোয়ারী

২০২১-০৯-২৬ ০৬:৩১:৫১

এদেশে গণতন্ত্র হত্যার জন্য আলীগ এবং জাপা সমানভাবে দায়ী।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সাম্প্রদায়িক সহিংসতা

সুষ্ঠু তদন্তের স্বার্থে গণশুনানি চায় আসক

২১ অক্টোবর ২০২১

ভেড়ামারায় নৌকার বিজয় ঠেকাতে মরিয়া আওয়ামীলীগের বিদ্রোহীরা

২১ অক্টোবর ২০২১

কুষ্টিয়ার ভেড়ামারায় নৌকার বিজয় ঠেকাতে মরিয়া হয়ে উঠেছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীরা। অভিযোগ রয়েছে ক্ষমতা আর ...



অনলাইন সর্বাধিক পঠিত



বাইডেন মনোনীত বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত

২০২৩ সালের নির্বাচনকে সামনে রেখে সম্পূর্ণ গণতান্ত্রিক অংশগ্রহণে কাজ করবো

DMCA.com Protection Status