বাংলাদেশি বংশোদ্ভূত সাবিনা নেসা হত্যাকাণ্ডে গ্রেপ্তার ১

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৬, ২০২১, রোববার, ৪:০২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:১২ পূর্বাহ্ন

বাংলাদেশি বংশোদ্ভূত সাবিনা নেসাকে হত্যার অভিযোগে সন্দেহজনকভাবে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে সে। এ খবর দিয়ে বৃটেনের অনলাইন টেলিগ্রাফ বলেছে, ওই ব্যক্তিকে রোববার স্থানীয় সময় রাত তিনটায় গ্রেপ্তার করা হয়েছে লন্ডনের ইস্ট সাসেক্স থেকে। তার বয়স ৩৮ বছর। এ মামলায় এ ঘটনাকে বড় রকমের সফলতা হিসেবে দেখছে পুলিশ। ওদিকে বিবিসি জানায়, এক সপ্তাহ আগে গত শনিবার বিকেলে দক্ষিণ-পূর্ব লন্ডনের এক পার্কের ভেতর থেকে উদ্ধার করা হয় এক নারীর মৃতদেহ। তখনও তার নাম, পরিচয়, ঠিকানা কেউ জানেন না। এ নিয়ে সোমবার বৃটেনের দু’চারটি পত্রিকার ভিতরের পৃষ্ঠায় ছোট্ট করে খবর ছাপা হয়।
পরে তথ্য তালাশ করে জানা যায়, তার নাম সাবিনা নেসা। পুলিশি তদন্তে বলা হয়, গত সপ্তাহের শুক্রবার সন্ধ্যায় তাকে হত্যা করা হয়েছে। আস্তে আস্তে বেরিয়ে আসতে থাকে তথ্য। জানা যায়, তার পিতা আবদুর রউফের বাড়ি বাংলাদেশের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে। তিনি বৃটেনের বেডফোর্ডশায়ারের একটি ছোট্ট শহর স্যান্ডিতে বসবাস করেন পরিবার নিয়ে। স্যান্ডি শহরেই একটি রেস্তোরাঁয় কাজ করেন রউফ।
টেলিগ্রাফ লিখেছে, মেট্রোপলিটনের স্পেশালিস্ট ক্রাইম কমান্ডের ডিটেক্টিভ চিফ ইন্সপেক্টর নিল জন বলেছেন, এ মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয় জানানো হয়েছে সাবিনার পরিবারকে। পরিবারটি স্পেশালিস্ট অফিসারদের সঙ্গে অব্যাহতভাবে সাপোর্ট দিয়ে যাচ্ছেন। শুক্রবার সাবিনার স্মরণে আবেগঘন মোমবাতি প্রজ্বলন করা হয়। এতে যোগ দেন কয়েক শত শোকার্ত মানুষ। সেখানে সাবিনা নেসাকে তার প্রাইমারি স্কুলের শিক্ষক বলেছেন, তিনি ছিলেন ‘বিস্ময়কর, যতœশীল ও সুন্দরী’। ২৮ বছর বয়সী সাবিনার স্মরণে আয়োজিত অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের সদস্যরা। ব্যক্তিগত টুইটারে সমবেদনা জানিয়ে টুইট করেছেন ডাচেস অব কেমব্রিজ। এতে তিনি বলেছেন, আমাদের সড়কে আরো একজন নিরপরাধ তরুণীর প্রাণহানীতে বেদনাহত।

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর

ইমরান খানকে পিপিপি নেতা

আইএসআই ডিজি নিয়োগ নিয়ে রাশিয়ান জুয়া বন্ধ করুন

২৩ অক্টোবর ২০২১



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status