যুব দলের শ্রীলঙ্কা সফরের সূচি চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক

খেলা ২৬ সেপ্টেম্বর ২০২১, রোববার

আসন্ন বিশ্বকাপের জন্য জোর প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এরইমধ্যে ঘরের মাঠে আফগানিস্তান যুব দলকে আতিথ্য দিয়েছে বাংলাদেশ। এবার শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ইয়ং টাইগাররা। অক্টোবর মাসে লঙ্কানদের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে আইচ মোল্লারা। ইতিমধ্যে সূচিও চূড়ান্ত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।
আগামী ৭ই অক্টোবর শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। গোটা সিরিজটাই হবে বায়ো-বাবলে। লঙ্কান বোর্ডের সূচি অনুসারে প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১৫ই অক্টোবর। ১৮ ও ২০শে অক্টোবর হবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে।
দুইদিন বিরতি দিয়ে ২৩শে অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচটি। আর ২৫শে অক্টোবর সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল।
শ্রীলঙ্কা যুব দলের কোচ আভিষ্কা গুনাবর্ধনে বাংলাদেশের বিপক্ষে এই সিরিজটিকে ভীষণ গুরুত্বপূণ মনে করছেন। ২০২২ যুব বিশ্বকাপের দল সাজাতে এই সিরিজটি কাজে দেবে বলে আশা তার। তিনি বলেন, ‘আসন্ন সিরিজটি দীর্ঘ বিরতির পর অনূর্ধ্ব-১৯ দলকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সুযোগ করে দেবে এবং ২০২২ যুব বিশ্বকাপের জন্য দলের সমন্বয় খুঁজে পেতে সহায়তা করবে।’
আগামী বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের আসর। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ। সম্প্রতি ঘরের মাঠে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানের জয় পেয়েছে যুবারা। তবে চারদিনের একমাত্র টেস্টে সফরকারীদের কাছে পরাজয় বরণ করেছে বাংলাদেশ।
ওয়ানডে সিরিজের সূচি
১ম ওয়ানডে- ১৫ই অক্টোবর
২য় ওয়ানডে- ১৮ই অক্টোবর
৩য় ওয়ানডে- ২০শে অক্টোবর
৪র্থ ওয়ানডে- ২৩শে অক্টোবর
৫ম ওয়ানডে- ২৫শে অক্টোবর

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশের হারে শুরু

২৮ অক্টোবর ২০২১

উপস্থাপকের কাছে অপমানিত হয়ে ‘টকশো’ ত্যাগ শোয়েব আখতারের

২৮ অক্টোবর ২০২১

ঘটনা মঙ্গলবার রাতের, পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের পর পিটিভি স্পোর্টসের লাইভ টকশোতে উপস্থিত হন শোয়েব আখতার, কিংবদন্তি ...

মোহনবাগানের পরিচালকের পদ ছাড়লেন সৌরভ

২৮ অক্টোবর ২০২১

আরপিএসজি গ্রুপের মালিকানাধীন ফুটবল ক্লাব এটিকে মোহনবাগানের পরিচালকের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status