ঘাটাইলে গৃহবধূর মরদেহ উদ্ধার

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ২৬ সেপ্টেম্বর ২০২১, রোববার

টাঙ্গাইলের ঘাটাইলে এক গৃহবধূকে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রসুলপুর ইউনিয়নের গর্জনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম ছফুরা বেগম (৪২)। সে গর্জনাপাড়া গ্রামের প্রবাস ফেরত লতিফ মিয়ার (৪৬) স্ত্রী। এ ঘটনায় রাতেই ছফুরার ভাই বাদী হয়ে নিহতের স্বামী লতিফ মিয়াকে একমাত্র আসামী করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন।
নিহতের ছেলে মাদ্রাসা ছাত্র সাব্বির হোসেন বলেন, দুপুর একটার দিকে মাদরাসা থেকে বাড়িতে ফিরে ঘরে ঢুকতেই নাকে বিষের গন্ধ পাই। পরে একপাশের বিছানায় গলায় গামছা পেঁচানো এবং মুখ স্কচটেপ দিয়ে লাগানো মায়ের নিথর দেহ খাটের উপরে পরে থাকতে দেখি। পাশের বিছানাতেই উলঙ্গ অচেতন অবস্থায় পড়ে ছিলো আমার বাবা।
পরে আমার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং পুলিশকে খবর দেয়। বাবাকে ঘাটাইল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ সুরতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্ত্রীকে হত্যার পরে স্বামী আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ।
নিহতের মামা আব্দুস ছামাদ বলেন, ভাসুর রশিদ মিয়া এবং ননদের স্বামী দুলালের সাথে নিহত ছফুরার পরকীয়ার সম্পর্ক আছে বলে তার স্বামী সন্দেহ করতো। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শেষপর্যন্ত মেয়েটাকে ওরা মেরেই ফেললো।
নিহত ছফুরার মামাতো ভাই প্রতিবেশী নুরু মিয়া বলেন, সকাল সাড়ে দশটার দিকে ছফুরা আমাদের বাড়িতে আসে। সে সময় তার স্বামী তাকে পরপুরুষের সাথে অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করে প্রায়ই ঝগড়া করে বলে জানান ছফুরা। আজ সকালে ঘুম থেকে উঠেই ঝগড়া শুরু করেছে। অকথ্য ভাষায় গালাগাল করছে। সে সময় ছফুরার মামাত ভাই বলেন, আমি দুলাভাইকে বুঝিয়ে বলবো। পরে ছফুরা এগারোটা নাগাদ তার নিজ বাড়ি চলে আসে। এর কিছুক্ষণ পরেই এই খবর শুনতে পাই।
এদিকে ঘটনার পরপরই অতিরিক্তি পুলিশ কমিশনার (সার্কেল এএসপি-গোপালপুর) মোঃ সোহেল রানা, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার পিপিএম, সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম, ধলাপাড়া পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক এসআই সিদ্দিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ সময় ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে এটা একটি পরিষ্কার হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। এবিষয়ে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যাকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

চরফ্যাশনে বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ

১৬ অক্টোবর ২০২১

চরফ্যাশনের জাহানপুর ১৯৯নং পশ্চিম ওমরাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে ...

রংপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

১৬ অক্টোবর ২০২১

 রংপুরে ৫শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা রংপুর নগরীর পার্বতীপুরের মাহাতাব ...

সুন্দরবনের ১৮টি হরিণের চামড়াসহ ২ চোরা শিকারি আটক

১৬ অক্টোবর ২০২১

সুন্দরবন থেকে শিকার করা ১৮টি হরিণের চামড়াসহ ২ শিকারিকে আটক করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা। ...

ইন্টারনেটে ধীরগতি ট্রেনের টিকিট বিক্রি বিঘ্নিত কমলগঞ্জে ভোগান্তিতে যাত্রীরা

১৬ অক্টোবর ২০২১

গতকাল শুক্রবার ভোর থেকে মোবাইলফোনের গ্রাহকেরা সিমে দ্রুত গতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে ...

নরসিংদীতে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক নিহত

১৬ অক্টোবর ২০২১

নরসিংদীতে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে রকি নামে এক যুবক খুন হয়েছে। গতকাল দুপুরে হাজিপুর নায়াপাড়া এলাকায় ...

খুলনায় ভারতীয় প্রসাধনীসহ চোরাকারবারি গ্রেপ্তার

১৬ অক্টোবর ২০২১

 খুলনা মহানগরী থেকে চোরাচালানের সময় ভারতীয় প্রসাধনীসহ মো. দুলাল খান (৫২) নামে এক চোরাকারবারিকে গ্রেপ্তার ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নাসিরনগরে হিন্দুপল্লীতে সহিংসতা

দুই আওয়ামী লীগ নেতার মনোনয়ন বাতিল

নিজেই ঘটক, নিজেই বর, প্রতারণার টাকায় গরুর খামার

সাবেক রাবি ছাত্রের কাণ্ড!

DMCA.com Protection Status