কুমিল্লায় চাকরির প্রলোভনে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

দেশ বিদেশ ২৬ সেপ্টেম্বর ২০২১, রোববার

ভালো বেতনে চাকরির কথা বলে কুমিল্লায় এক নারীকে প্রায় ২ মাস একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় র‌্যাবের নিকট অভিযোগের পর কাউছার আহমেদ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় গত শুক্রবার দিবাগত গভীর রাতে র‌্যাব-১১ কুমিল্লা ক্যাম্পের একটি টিম এ অভিযান পরিচালনা করে। গ্রেপ্তার কউছার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মোল্লাবাড়ির মৃত আবদুল কাদেরের ছেলে। গতকাল দুপুরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের কাউছার আহমেদ (৪১)এর সঙ্গে একটি মোবাইল কোম্পানিতে চাকরিরত এক নারীর কুমিল্লা সেনা মার্কেট এলাকায় পরিচয় হয়। কাউছার আহমেদ ওই নারীর নিকট নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর এবং বর্তমানে ফিলিপস্‌ ইলেক্ট্রনিক্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার বলে পরিচয় দেন। এ পরিচয়ের সূত্র ধরে তিনি ওই নারীকে ফিলিপস্‌ কোম্পানিতে মোটা অঙ্কের বেতনে চাকরি দেয়ার প্রলোভন দেখান এবং একপর্যায়ে পিএস হিসেবে নিয়োগ দেন।
কিন্তু কাজে যোগদান না করিয়ে চলতি বছরের গত ১৮ই জুন হতে ৮ই আগস্ট পর্যন্ত বিভিন্ন সময়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করেন। কুমিল্লায় ফিলিপস্‌ কোম্পানির কোনো অফিস না থাকায় ধর্ষক কাউছার ভিকটিমকে নিয়ে জেলার বিভিন্ন স্থানে কোম্পানির অফিসের জন্য জায়গা খোঁজ করতে থাকেন এবং তখন থেকেই কুমিল্লার বিভিন্ন স্থানে নিয়ে ভিকটিমকে ধর্ষণ করেন। পরবর্তীতে তার (কাউছার) ধারণ করা ধর্ষণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়েও তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় নিরুপায় হয়ে ওই নারী গত শুক্রবার র‌্যাব-কুমিল্লা কার্যালয়ে অভিযোগ দাখিল করেন।
র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ভিকটিমের অভিযোগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দিবাগত গভীর রাতে আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক কাউছার আহমেদকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Kamruzzaman

২০২১-০৯-২৬ ১২:৩৪:০৬

অপরাধীকে শাস্তি দিন ।

আপনার মতামত দিন

দেশ বিদেশ অন্যান্য খবর

বন্ধ হয়ে গেল এশিয়ার অন্যতম বৃহৎ পোশাক কারখানা

২৩ অক্টোবর ২০২১

বন্ধ হয়ে গেল এশিয়ার অন্যতম বৃহৎ বস্ত্র ও পোশাক পণ্য তৈরির কারখানা ওপেক্স অ্যান্ড সিনহা ...

সাম্প্রদায়িক ষড়যন্ত্র রুখতে হবে: জিএম কাদের

২৩ অক্টোবর ২০২১

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, উস্কানিমূলক হামলা থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর ...

রাজধানীতে নেশাজাতীয় ইনজেকশনসহ গ্রেপ্তার ২

২৩ অক্টোবর ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে নেশাজাতীয় ৫০০ পিস ইনজেকশনসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- ...

৯ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী যারা-

২৩ অক্টোবর ২০২১

আগামী ২৮শে নভেম্বর দেশের ৯টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ পৌরসভাগুলোর মেয়র পদে দলীয় প্রার্থী ...

দেশের বিভিন্ন স্থানে সংঘটিত অপ্রীতিকর ঘটনা সম্পর্কে বাংলাদেশ পুলিশের বক্তব্য

২২ অক্টোবর ২০২১

সামপ্রতিক সময়ে কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ অবমাননাকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে সংঘটিত অপ্রীতিকর ...



দেশ বিদেশ সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status