নতুন মুখের আগমনে খুশি নাজমুল হাসান

স্পোটস রিপোর্টার

খেলা ২৬ সেপ্টেম্বর ২০২১, রোববার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র কিনেছেন ৩২ জন। তবে তিন ক্যাটাগরি থেকে নির্বাচিত হয়ে আসবেন মাত্র ২৩ জন পরিচালক। বলার অপেক্ষা রাখে না সবকিছু ঠিক থাকলে তিন ক্যাটাগরিতেই হবে জমজমাট লড়াই। আগের দুই বোর্ডে ৮ বছর পরিচালক হিসেবে থাকা ৪ জন বাদে পুরানো ক্ষমতাধর প্রায় সবাই মনোনয়ন পত্র কিনেছেন। এছাড়াও নতুন মুখেরও বেশ ছড়াছড়ি। বিশেষ করে ক্যাটাগারি-৩ এ পরীক্ষিত ও শক্তিশালী সাবেক বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজনকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন নাজমুল আবেদিন ফাহিম। এছাড়াও ক্যাটাগরি-২ জেলা বিভাগে নাঈমুর রহমানের প্রতিপক্ষ দু‘জন। এই ক্যাটাগরিতে রাজশাহী বিভাগ থেকে নতুন মুখ হিসেবে এসেছেন খালেদ মাসুদ পাইলট।
তিনি চ্যালেঞ্জ জানিয়েছেন একই বিভাগ থেকে পূর্বের বোর্ডে পরিচালক হিসেবে থাকা সাইফুল আলম স্বপন চৌধুরীকে। এছাড়াও ক্যাটাগরি-২ ক্লাব থেকে নতুন মুখ ফাহিম সিনহা, মাসুদুজ্জামান, ওবায়েদ রশিদ নিজাম। টানা দুইবারের  বিসিবি সভাপতি হিসেবে নিজের বিদায়ী ভাষণে নির্বাচন উন্মুক্ত করার ঘোষণা দিয়েছিলেন নাজমুল হাসান পাপন। এমনকি নিজের কোন প্যানেলও ঘোষণা করেননি। মূলত নতুন মুখ আসবে সেই আশাতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছিনে সাবেক বিসিবি সভাপতি। তিনি বলেন, ‘আমি ভীষণ খুশি যে এত নতুন মুখ এসেছে। মনোনয়নপত্র নেয়ার প্রথম দিন বেশ কয়েকটি নতুন মুখ দেখেছি। আজ শেষ দিনেতো অনেক দেখলাম। আমি নতুনদের স্বাগত জানাই।’


বিসিবি’র নির্বাচনে মনোনয়নপত্র কিনলেন  যারা
ক্যাটাগরি-১ জেলা ও বিভাগ
আকরাম খান, খালেদ মাসুদ পাইলট, আনোয়ারুল ইসলাম, শেখ সোহেল, আলমগীর খান, শফিউল আলম চৌধুরী, তানভীর আহমেদ টিটু, নাঈমুর রহমান, আশফাকুল ইসলাম, খালেদ হোসেন, আজম নাছির উদ্দিন, কাজী ইনাম আহমেদ, সাইফুল আলম স্বপন চৌধুরী।
ক্যাটাগরি-২ ঢাকার ক্লাব
নাজমুল হাসান পাপন, গাজী নজিম আহমেদ, মাহবুবুল আনাম, মাসুদুজ্জামান, ওবায়েদ রশিদ নিজাম, সাইফুল ইসলাম ভূঁইয়া, মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী, ইসমাঈল হায়দার মল্লিক, এনায়েত হোসেন সিরাজ, ফাহিম সিনহা, ইফতেখার রহমান মিঠু, মঞ্জুর কাদের, আবদুর রহমান, শওকত আজিজ রাসেল, রফিকুল ইসলাম, মঞ্জুর আলম।
ক্যাটাগরি-৩  
খালেদ মাহমুদ সুজন, নাজমুল আবেদিন ফাহিম

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

সুপার টুয়েলভ শুরু আজ

প্রথম দিনই চার হেভিওয়েটের লড়াই

২৩ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপ ১৭ই অক্টোবর শুরু হলেও বিশ্ব আসরের উত্তাপ খুব একটা টের পাওয়া যায়নি। যাবেই ...

শেখ মণি ফুটবল শুরু

২৩ অক্টোবর ২০২১

২০ দলের প্রায় আড়াইশ’ তরুণ খেলোয়াড়দের নিয়ে শুরু হয়েছে শেখ মণি ক্রীড়া চক্র অনূর্ধ্ব-১৮ ফুটবল ...

প্রথম দিনে তিন রেকর্ড

২৩ অক্টোবর ২০২১

বঙ্গবন্ধু জাতীয় সাঁতারের প্রথম দিনে তিনটি নতুন জাতীয় রেকর্ড হয়েছে। গতকাল সৈয়দ নজরুল ইসলাম জাতীয় ...

ছোট পর্দায় আজকের খেলা

২৩ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপআয়ারল্যান্ড-নামিবিয়া বিকাল ৪টানেদারল্যান্ডস-শ্রীলঙ্কা রাত ৮টা(বিটিভি, গাজী টিভি, টি-স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগ



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status