অবশেষে ফিরছেন শুভশ্রী

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৬ সেপ্টেম্বর ২০২১, রোববার

ছেলে ইউভানের জন্মের পরে অবশেষে পরিচালক সপ্তাশ্ব বসুর হাত ধরেই নতুন ছবির শুটিংয়ে ফিরছেন শুভশ্রী গাঙ্গুলি। ছবির নাম ‘ডক্টর বক্সী’। এটি একটি মেডিক্যাল থ্রিলার। পরিচালকের এটি চতুর্থ ছবি। তার আগের ছবি ‘জতুগৃহ’ মুক্তির অপেক্ষায়। নতুন ছবিটি সম্পর্কে পরিচালক বললেন, চিকিৎসা ব্যবস্থার গাফিলতি দেখানো হয়েছিল ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে। সে ছবির সাফল্য এই ছবির অনুপ্রেরণা। এক শ্রেণির চিকিৎসকরা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন।
‘ডক্টর বক্সী’ হলো এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প।
চিকিৎসক বক্সীর চরিত্রটির জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কথাবার্তা চলছে পরিচালকের। ছবিতে শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাকে বাঁচাতে পারে কিনা, খুনের ঘটনার নেপথ্যে কোনো চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কিনা তা নিয়েই এগোবে গল্প। ‘পরিণীতা’র পরে আবার এই ছবিতে নতুন লুকে দেখা যাবে শুভশ্রীকে। অভিনেত্রীর কথায়, এই ধরনের চরিত্রে দর্শক আগে আমাকে দেখেননি। ট্রাভেল ব্লগারের চরিত্র হলেও, শেড রয়েছে। প্রথমবার ইউভানকে সঙ্গে নিয়ে শুটিং করবেন বলে জানালেন শুভশ্রী। নায়িকার কথায়, আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারবো না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে। এটাই চেয়েছিলাম। আশা করছি ভালোভাবে এর শুটিং শেষ করতে পারবো।
এদিকে এ ছবিতে প্রথমবার নেগেটিভ চরিত্র করছেন বনি সেনগুপ্ত। ছবিতে তিনি একজন জেল ফেরত আসামির ভূমিকায় কাজ করেছেন। ছবিটি ছাড়াও শুভশ্রীর হাতে রয়েছে আরও কয়েকটি ছবির প্রস্তাব। সেই ছবিরগুলোর কাজও একে একে শুরু করবেন বলে জানালেন নায়িকা। এর বাইরে করবেন কয়েকটি বিজ্ঞাপনও।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

নতুন ওয়েব ফিল্মে অর্ষা

১৯ অক্টোবর ২০২১

‘আতঙ্ক’ নিয়ে ব্যস্ত মৌ

১৯ অক্টোবর ২০২১

শ্রাবন্তীর আড়াল

১৯ অক্টোবর ২০২১

চতুর্থ সিজন

১৯ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

১৯ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...

ঐশী এখন ডাক্তার

১৮ অক্টোবর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status