অর্থকষ্টে ‘লগান’র অভিনেত্রী, আমিরের কাছে চাইলেন কাজ

বিনোদন ডেস্ক

বিনোদন ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

২০২০ সালে ব্রেন স্ট্রোক হয়েছিল। তারপর থেকেই অসুস্থ। চিকিৎসা ও সংসার চালানোর জন্য জন্য অর্থ প্রয়োজন। তাই আমির খানের সাহায্য চাইলেন তার ‘লগান’ সিনেমার সহ-অভিনেত্রী পারভিনা। সরাসরি অর্থ সাহায্য নয়, আমিরের কাছে কাজ চাইলেন তিনি। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘লগান’। ছবিতে গোলির চরিত্রে অভিনয় করেন দয়া শংকর পাণ্ডে। গোলির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন পারভিনা।
পরবর্তী কালে ‘পিঞ্জর’ সিনেমা এবং প্রয়াত ইরফান খান অভিনীত ‘ডর’ সিরিজে দেখা গিয়েছিল তাকে। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আমিরের প্রাক্তন সহ-অভিনেত্রী জানান, বহুদিন থেকেই আর্থারাইটিসের সমস্যা রয়েছে তার। সেই কারণে বেশি অভিনয় করতে পারেন না। অসুস্থতা নিয়েও কোনওভাবে সংসার চালাচ্ছিলেন পারভিনা। কিন্তু ২০২০ সালে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সেই চিকিৎসার জন্য সমস্ত সঞ্চয় শেষ হয়ে যায়। সেই সময় অবশ্য অক্ষয় কুমার ও সোনু সুদের মতো তারকা পাশে দাঁড়িয়েছিলেন। সিনে ও টেলিভিশন শিল্পীদের সংগঠনও আর্থিক সাহায্য করেছিল। তা দিয়েই চিকিৎসার টাকা মিটিয়েছিলেন। কিন্তু এখন দু’বেলা দু’মুঠো খাবার জোগাড় করাই দায় হয়ে গিয়েছে। তার উপরে ওষুধের খরচা তো রয়েইছে। এর জন্য কাজ প্রয়োজন।
শারীরিক সমস্যার জন্য আর অভিনয় করতে পারবেন না পারভিনা। সেকথা জেনেই কাস্টিং ডিরেক্টর হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন। আর তাতেই আমির খানের সাহায্য চান পারভিনা। আর্থিক অনুদান চান না তিনি। তার বদলে কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ চান পারভিনা। আমির এখনও তার অবস্থা সম্পর্কে জানেন না। জানলে নিশ্চয়ই পাশে দাঁড়াবেন, এমনটাই আশা করছেন পারভিনা। এর আগেও ইন্ডাস্ট্রির বহু মানুষকে সাহায্য করেছেন আমির। তার ক্ষেত্রেও অন্যথা হবে না বলেই মনে করেন তিনি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সারাকে নিয়ে কটাক্ষ

২৩ অক্টোবর ২০২১

তমার চাওয়া

২৩ অক্টোবর ২০২১

আইনি পথে সামান্থা

২৩ অক্টোবর ২০২১

নতুন সিনেমায় ববি

২৩ অক্টোবর ২০২১

এলো ‘ক্যাচাল জামাই’

২৩ অক্টোবর ২০২১

আমিরের বিরুদ্ধে অভিযোগ

২৩ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২৩ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status