দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

অনলাইন ডেস্ক

অনলাইন (৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৫, ২০২১, শনিবার, ১০:৩৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৬ অপরাহ্ন

ফাইল ফটো
নেত্রকোনা সদরে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় একটি মাছবাহী পিকআপ। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গত রাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নেরর বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিনগত রাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় মাছবহনকারী একটি পিকআপ। বাগড়া বাজার এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাতো ভাই জনি মিয়া মারা যান। গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। গুরুতর আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুইজনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। আর পিকআপ চালক আবুচানের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

স্কুলের আয়া নিয়োগে কলেজছাত্রীকে দিয়ে সাজানো পরীক্ষা!

১৮ অক্টোবর ২০২১

লক্ষ্মীপুরের কমলনগরের মতিরহাট উচ্চ বিদ্যালয়ে আয়া নিয়োগে কলেজছাত্রীকে দিয়ে সাজানো পরীক্ষার অভিযোগ উঠেছে। মোটা অঙ্কের ...



অনলাইন সর্বাধিক পঠিত



তদন্ত কমিটি গঠন

চাঁদপুরে সংঘর্ষ, নিহত ৩

DMCA.com Protection Status