প্রীতিলতার চরিত্রে পরীমনি, প্রশ্নের জবাব দেবেন সিনেমার পর্দায়

 স্টাফ রিপোর্টার

বিনোদন ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১০:২৪ পূর্বাহ্ন

বৃটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন রাশিদ পলাশ। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে এতে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। শুক্রবার ‘প্রীতিলতা’ চলচ্চিত্র নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে। এতে পরীমণি ছাড়াও উপস্থিত ছিলেন এর নির্মাতা, নাট্যকার, অভিনেত্রী শম্পা রেজাসহ সংশ্লিষ্টরা। জেল থেকে মুক্তির ২৪ দিনের মাথায় আয়োজিত এই সংবাদ সম্মেলনে পরিমনি বলেন, দুই বছর ধরে ছবিটি নিয়ে আমি প্রস্তুতি নিয়েছি। এটি একটি ঐতিহাসিক চরিত্র। এই চরিত্র ধারণ করা দুই দিনের ব্যাপার না। দীর্ঘ দুই বছর ধরে টিমের সঙ্গে কাজ করে চরিত্রটি ধারণ করছি।
কিন্তু চরিত্রটিকে আরও পোক্ত করে তুলতে জেলজীবন থেকে কি বাড়তি কোনও অভিজ্ঞতা নিয়ে ফিরলেন? এমন প্রশ্নের জবাবে পরী বেশ সচেতন। বললেন, আগেই বলেছি প্রীতিলতাকে ধারণ করছি দুই মাস ধরে নয়, দুই বছর ধরে। কতোটা ধারণ করতে পেরেছি, সেটার জবাব দেবো সিনেমার পর্দায়। এখানে নয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, এরমধ্যে ছবিটির ৩৫ ভাগ শুটিং শেষ হয়েছে। বাকি অংশের কাজ শুরু হবে অক্টোবরে। এই চলচ্চিত্রে শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার ছাড়াও অলিভিয়া নামের একজন চিত্রনায়িকার চরিত্রেও অভিনয় করছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Anisur rahman , Otta

২০২১-০৯-২৪ ১৮:৩৮:২৫

I wanted to say something but don't want to hurt anyone. Just like to say they made a big mistake . Its really insulting .

এ,টি,এম,তোহা

২০২১-০৯-২৪ ১০:১৯:১৭

অন্যান্য ছবির মত এই ছবিও সুপার ফ্লপ হবে। একজন চরিত্রহীন অভিনেত্রী প্রীতিলতার মত শিক্ষিত, স্মার্ট, ত্যাগী আদর্শ চরিত্রে মানায় না। তার কোন ছবিই দর্শক দেখেনা।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সারাকে নিয়ে কটাক্ষ

২৩ অক্টোবর ২০২১

তমার চাওয়া

২৩ অক্টোবর ২০২১

আইনি পথে সামান্থা

২৩ অক্টোবর ২০২১

নতুন সিনেমায় ববি

২৩ অক্টোবর ২০২১

এলো ‘ক্যাচাল জামাই’

২৩ অক্টোবর ২০২১

আমিরের বিরুদ্ধে অভিযোগ

২৩ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২৩ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status