টেবিল টেনিসের সঙ্গে স্ট্যাগ

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

বাংলাদেশের তরুণ ও মেধাবী খেলোয়াড়রা উন্নত প্রশিক্ষণের অভাবে অনেক সময় নিজেদের বিকশিত করতে পারেন না। হকি ছাড়া বাংলাদেশের অন্য কোনো ডিসিপ্লিনে ইউরোপে অনুশীলন ও খেলার সুযোগ তেমন ছিল না। এবার টেবিল টেনিস খেলোয়াড়রা সেই সুযোগ পাচ্ছে।
বিখ্যাত টেবিল টেনিস সামগ্রী উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান স্ট্যাগ ইন্টারন্যাশনালের সঙ্গে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের এক চুক্তি স্বাক্ষর হয়েছে। আগামী চার বছরের জন্য  আন্তর্জাতিক মানের টেবিল, বল, নেট, খেলোয়াড়দের টি-শার্ট, ব্যাগ, আম্পায়ার টেবিল, ইত্যাদিসহ আরও বেশ কিছু সুযোগ-সুবিধা স্ট্যাগ ইন্টারন্যাশনালের মাধ্যমে পাবে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। গত মার্চে কাতারের দোহায় টিটির সহসভাপতি খন্দকার হাসান মুনীরের সঙ্গে এ সংক্রান্ত এক চুক্তি সই করেন বিশ্বখ্যাত টেবিল টেনিস সামগ্রী উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান স্ট্যাগ ইন্টারন্যাশনালের কো-চেয়ারম্যান এবং কমনওয়েলথ টিটি ফেডারেশনের চেয়ারম্যান বিবেক কোহলি। যা সম্প্রতি টিটির কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়েছে। এই চুক্তির ফলে আন্তর্জাতিক মানের টেবিল, বল, নেট, খেলোয়াড়দের টি-শার্ট, মোজা, ব্যাগ, আম্পায়ার টেবিল, স্কোরবোর্ড, এরিনাসহ আরো বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন টিটি খেলোয়াড়রা।
এছাড়া চারজন খেলোয়াড় প্রত্যেক বছর ৪০ দিন স্ট্যাগ ইন্টারন্যাশনালেন ইউরোপে অবস্থিত ট্রেনিং সেন্টারে বিনা খরচে প্রশিক্ষণ নিতে পারবে।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাবরদের টনিক ‘২০০৯’

১৮ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৮ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপআয়ারল্যান্ড-নেদারল্যান্ডস বিকাল ৪টানামিবিয়া-শ্রীলঙ্কা রাত ৮টা(গাজী টিভি, টি-স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগ

সিলেট ক্রিকেট স্টেডিয়ামে একাডেমি গ্রাউন্ডের যাত্রা শুরু

১৮ অক্টোবর ২০২১

সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে গ্রাউন্ড টু বা একাডেমি গ্রাউন্ডের উদ্বোধন করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিকভাবে এই ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status