কলকাতা কথকতা

নুসরাত আত্মঘাতী হতে চেয়েছিলেন!

বিশেষ সংবাদদাতা, কলকাতা

কলকাতা কথকতা (৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৪, ২০২১, শুক্রবার, ৯:৪৭ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৮:৪৯ অপরাহ্ন

বিবাহ বিচ্ছেদের মামলার দিন যত কাছে এগিয়ে আসছে তত বেশি জমজমাট হচ্ছে নুসরাত জাহান আর নিখিল জৈনের সোপ অপেরা। দুই শিবির থেকে আক্রমণ আর পাল্টা আক্রমণ শুরু হয়েছে। নুসরাত শিবির থেকে দাবি করা হয়েছে, নিখিল জৈন উভকামী। একাধিক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। এমনকি ২০১৯ সালে এক পার্টির রাতে নাকি নুসরাত নিখিলকে অন্তরঙ্গ অবস্থায় এক বন্ধুর সঙ্গে দেখে ফেলেন। এই শক সামলাতে না পেরেই নুসরাত সেই রাতে স্লিপিং পিল খেয়ে আত্মঘাতী হতে গিয়েছিলেন। এই ঘটনার প্রতিবাদে উল্লেখিত নিখিলের পুরুষবন্ধুর স্ত্রী নাকি তাকে ডিভোর্স দিয়ে দেন। নিখিল সম্পর্কে নুসরাত ক্যাম্প-এর আরও অভিযোগ, অনেক রূপান্তরকামীর সঙ্গে নিখিল সম্পর্কিত।
এত নেশা তিনি করতেন যে, এক একদিন বাথরুমেই ঘুমিয়ে পড়তেন। এই সব নিয়েই নুসরাতের সঙ্গে তার মতান্তর।
নিখিল জৈন স্বয়ং এই রটনার প্রতিবাদ জানিয়ে বলেছেন, তিনি স্ট্রেট। তাই, তার কোনও পুরুষ সঙ্গীর প্রয়োজন হয় না। নুসরাত যে ভাবে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, অন্তঃসত্ত্বা হয়েছেন তা আড়াল করতেই কুৎসার গল্প ফাঁদছেন। নিখিল জৈন এই কথাও জানিয়েছেন যে, স্বেচ্ছাচারীতায় কুলুপ পড়বে বলে বিয়েটা কোনও দিন রেজিস্ট্রি করতে চাননি নুসরাত।
ব্যাপার যে দিকে গড়াচ্ছে তাতে নুসরাত-নিখিলের বিবাহ বিচ্ছেদ মামলা যতটা নির্বিষ হবে মনে হচ্ছিলো তা হবে না বলেই ওয়াকিবহাল মহলের ধারণা।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status