রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

প্রতারণার আরেক মামলায়  ইভ্যালির এমডি ও সিইও মোহাম্মদ রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক শুনানি শেষে এ আদেশ পৃষ্ঠা ২০ কলাম ৪
 দেন।
মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সুষ্ঠু তদন্তের প্রয়োজনে রাসেলের পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত রাসেলের রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।
এর আগে, রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে মুক্তির দাবিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে চত্বরে মানববন্ধন করা হয়েছে। দুপুরে রাসেল দম্পতির মুক্তির দাবিতে এ মানববন্ধন করেন গ্রাহকরা।
মানববন্ধনে অংশ নেয়ারা ইভ্যালির সিইও ও চেয়ারম্যানের মুক্তি দাবি করে বলেন, রাসেলের মুক্তি ছাড়া তাদের পণ্য ও টাকা মিলবে না। গ্রাহকরা রাসেলকে সময় দিয়েছেন, তাহলে আদালত কেন দিচ্ছেন না। তাই তারা আদালত প্রাঙ্গণে রাসেলের মুক্তির দাবিতে মানববন্ধন করছেন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

রাহাত খুন

বেপরোয়া ‘ঘাতক’ সাদী

২৩ অক্টোবর ২০২১

দেড় বছরে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু

২৩ অক্টোবর ২০২১

একদিনে করোনার শনাক্তের হার ও মৃত্যু  আরও  কমেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারা ...

টিআইবি’র গবেষণা

প্রান্তিক জনগোষ্ঠী নানা বৈষম্যের শিকার

২২ অক্টোবর ২০২১



শেষের পাতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status