মায়ের পরকীয়ার বলি প্রিয়া

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি

বাংলারজমিন ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১০:৫৮ পূর্বাহ্ন

চাঁদপুরের শাহরাস্তিতে আলোচিত নওরোজ আফরিন প্রিয়া (২১) খুনে জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবকের সঙ্গে মামলার বাদী প্রিয়ার মায়ের পরকীয়ার সখ্যতা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। গতকাল অভিযুক্ত যুবক হান্নানকে পুলিশ চাঁদপুর জেলহাজতে প্রেরণ করে। ওই ঘটনায় গত বুধবার বিকালে শাহরাস্তি থানা পুলিশ প্রিয়ার মায়ের প্রতিবেশী প্রেমিক দেবকরা গ্রামের মৃত. মুনসুর আলী ভূঁইয়ার পুত্র মো. আ. হান্নান (৩১)কে আটক করে পুলিশ হেফাজতে নেয়।
নিহত প্রিয়ার পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির ছোট পোদ্দারবাড়ি ইসমাইল হোসেন জীবিকার প্রয়োজনে বহু বছর  ধরে বিদেশে অবস্থান করছেন। ওই সুযোগে যুবক হান্নানের সঙ্গে প্রিয়ার মায়ের ৫-৬ বছর ধরে অভিসার এলাকায় চাউর হতে থাকে। ওই সময় স্থানীয়দের গুঞ্জন প্রিয়াকে প্রভাবিত করলে সেও একদিন মা ও অভিযুক্ত যুবক হান্নানকে বেসামাল অবস্থায় ধরে ফেলে। ওই সময় রুমির প্রবাসী স্বামী ইসমাইল হোসেন স্ত্রীর এমন জীবনাচারণের কথা শুনে সম্পর্ক অবসানের সিদ্ধান্ত নেয়।
তারপরও দুটো বাচ্চার কথা চিন্তা করে বিষয়টি থানা-পুলিশ মামলায় না গড়িয়ে গ্রাম্য সালিশে নিষ্পত্তি হয়। ওই সময় স্থানীয়দের আপত্তির মুখে হান্নান ঘটনা রটনা সামলিয়ে (বিদেশে) সৌদি আরব পাড়ি জমায়। তারপর বিষয়টি ঢাকা পড়ে যায়। এদিকে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপি আহম্মদনগর ছোটপোদ্দার বাড়ির প্রবাসী ইসমাইল হোসেন ও তাহমিনা সুলতানা রুমি দম্পতির একমাত্র কন্যা  নওরোজ আফরিন প্রিয়াকে (২১) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
বিভিন্ন সূত্রে জানা যায়, ওই হত্যাকাণ্ডের ঠিক মাসখানিক পূর্বে প্রিয়ার মায়ের কথিত প্রেমিক বিদেশ থেকে এলাকায় ফিরে আসে। তারপরেই এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে বলে স্থানীয়দের মুখে রটিয়ে বেড়াচ্ছে। ওই মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম জানান, ঘটনায় জড়িত সন্দেহে আ. হান্নানকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে চূড়ান্ত বক্তব্য পেশ করা যাবে। শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, প্রিয়া হত্যা রহস্য উদ্‌ঘাটনে পুলিশ নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে অভিযুক্ত যুবক হান্নানকে আটক করা হয়েছে। শিগগিরই ওই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, নির্মম হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ স্বামী কামরুজ্জামান চৌধুরী হৃদয় কুমিল্লায় একটি পোল্টি ফার্মে চাকরি করেন। ওই দম্পতির আবরীন জামান উম্মে আনহার নামে ১৮ মাস বয়সী একটি শিশু সন্তান রয়েছে। ঘটনার সময় নিহতের মা তাহমিনা সুলতানা রুমি প্রিয়ার মেয়ে আনহার জন্য ওষুধ আনতে পাশের বাড়িতে স্থানীয় গ্রাম্য চিকিৎসক গৌরাঙ্গের কাছে গিয়েছেলেন বলে মামলায় উল্লেখ করেছেন। সেখান থেকে ফিরে তিনি ঘরে প্রিয়ার রক্তাক্ত লাশ দেখতে পান। পরদিন ওই ঘটনায় প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি শাহরাস্তি মডেল থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ঘটনার রাত ৭টা ৫ মিনিট হতে ৮টা ৩০ মিনিটের মধ্যবর্তী যেকোনো সময়ে মধ্যে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী ওই গৃহে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমকে কুপিয়ে হত্যা করে বলে উল্লেখ করা হয়।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যা, মামলা

২৮ অক্টোবর ২০২১

নোয়াখালীতে গতকাল দুপুরে ব্যবসায়ীর কাছে ৭০ লাখ টাকা চাঁদা দাবিসহ খুন জখমের অভিযোগে চাঁদাবাজ সন্ত্রাসীদের ...

চরফ্যাশনে উন্মুক্ত নিলামে অনিয়মের অভিযোগ

২৮ অক্টোবর ২০২১

সারা দেশে ইলিশ আহরণে গত ২২ দিন নিষেধাজ্ঞা দেয় সরকার। এ সময় ভোলার চরফ্যাশন উপজেলার ...

কুমিল্লায় হামলার ঘটনায় ১৬ জনকে জিজ্ঞাসাবাদের আদেশ

২৮ অক্টোবর ২০২১

 কুমিল্লা শহরের কাপড়িয়াপট্টি চাঁন্দমনি রক্ষাকালী মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলায়  গ্রেপ্তার ...

রংপুরে গৃহবধূকে ধর্ষণসহ ভিডিও ধারণের অভিযোগ, গ্রেপ্তার ১

২৮ অক্টোবর ২০২১

রংপুরে ফুসলিয়ে এক গৃহবধূকে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণসহ ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ ...

বাজিতপুরে ৩ চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

২৮ অক্টোবর ২০২১

বাজিতপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৩ চেয়ারম্যানপ্রার্থী। বাজিতপুরের ১১টি ইউনিয়নের মধ্যে ৩ ইউনিয়নে একক প্রার্থী। তারা ...

সিলেটে এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে সংবর্ধনা

২৮ অক্টোবর ২০২১

সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান বলেছেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ যেভাবে ...

স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

২৮ অক্টোবর ২০২১

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার ...

ফেনীতে ইয়াবাসহ বাসের সুপারভাইজার হেলপার আটক

২৮ অক্টোবর ২০২১

ফেনীর লালপোলে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোরে ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



প্রধানমন্ত্রীকে কটূক্তি

হোসেনপুরে কলেজ শিক্ষক সাময়িক বরখাস্ত

DMCA.com Protection Status