পরীমনির সমালোচনায় সোহেল তাজ, আসিফ নজরুলের উত্তর

অনলাইন ডেস্ক

অনলাইন (৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৯, ২০২১, রোববার, ১১:০৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:৩৩ অপরাহ্ন

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে নিয়ে আলোচনার শেষ নেই। কারাগার থেকে মুক্তি মিললেও তাকে নিয়ে আলোচনা চলছেই। কখনও তার হাতের বার্তা কখনওবা ফেসবুকে পোস্ট করা ছবি নিয়ে চলছে তুমুল বিতর্ক। সিগারেট হাতে তার একটি ছবির সমালোচনা করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন, একজন সেলিব্রেটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে......। এডিট (১৮/৯/২০২১- সকাল ১১:৪৫): হাতে আজেবাজে কথা লিখে রাত বিরাতে ঘুরে বেরিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া নারী জাতিকে অবমাননা করা ছাড়া আর কিছু না- নারী পুরুষ যেই হোক না কেন এই ধরণের আচরণ সমাজকে নেতিবাচক ভাবে প্রভাবিত করে।
সোহেল তাজের এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে মত দিয়েছেন অনেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক, লেখক আসিফ নজরুল এক স্ট্যাটাসে যেমন লিখেছেন, পরীমনি সিগারেট খাচ্ছে বা আপত্তিকর কথা বলছে সেটি নিয়ে সোহেল তাজকে সমালোচনামুখর দেখলাম। এটি উনি করতেই পারেন। কিন্তু যারা দেশই গিলে খাচ্ছে বা ক্ষমতায় থাকার সুযোগে আরো বহুগুন অশালীন কথা বলছে তাদের বিরুদ্ধে সমালোচনা নেই কেন উনার? সোহেল তাজ, আপনি মহান নেতা তাজউদ্দিন সাহেবের পুত্র।
পরীমনি না, আরো বড় ক্যানভাসের দিকে তাকান। নিজের শরীর শুধু না, দেশ গড়ার চিন্তা করেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. jahidul Islam Sa

২০২১-০৯-২৩ ১৬:১৯:৪৭

সত্যিই আমরা মহান দেশে বাস করছি। দল ক্ষমতায় আসলেই তবে লেখার মান ক্ষমতার ধারায় প্রবাহিত হয় তাছাড়া নয়। Good compliment for Asif Nazrul from Shamim Hassan। সোহেল তাজ রাজনীতি ছেড়েছে এটাকি রাজনীতির জন্য প্রতিবাদ নয়। সোহেল তাজ অন্যায়কে মেনে নিতে পারেননি বলেই তার এ সিদধানতো এটা কি আসিফ নজরুল সাহেব বোধগম্য নন।

শামীম হাসান

২০২১-০৯-২০ ১৩:২৩:০৬

স্যার, সালাম। আপনার সব কমেন্ট মনোযোগ দিয়ে পড়ি। অদ্ভুত শক্তি লেখনি শক্তি। হুমায়ুন আযাদের চেয়েও! আহা! স্যার আপনার এই লেখনি শক্তির যদি অনু-পরিমান ও ব্যয় করতেন যখন আপনার পছন্দে দল ক্ষমাতায় ছিল তা"হলে আজ এত দুর্দশায় দলটিকে পরতে হত না। আবার সে দলটি ক্ষমতায় আসলে তখন আবার এই লেখনি শক্তি ব্যাবহার করবেন কিনা তার নিশ্চয়তা অনুগ্রহ করে কি দেবেন?

Amir

২০২১-০৯-২০ ১০:৩৩:১৬

লোকেরা দার্শনিক আরজ আলী মাতুব্বর দের মত স্বশিক্ষিত বা প্রাতিষ্ঠানিক শিক্ষায় সুশিক্ষিত হলে বেশির ভাগ সমশ্যা সমাধান হয়ে যেতে পারে,সেলিব্রেটি মানে উল্লিখিত বিষয়গুলোর একটিও নাও হতেপারে, টাইগার উড এর কাছে গল্ফের তামাম হিস্টোরী না জিজ্ঞেস করে আকাশের শপ্তর্সী মন্ডলের অবস্থান জানতে চাওয়া মূঢ়তা; ভোক্তার হিস্যা কম বেশি হওয়ায় উদ্ভুত পরিমনী কড়চা গানের শ্রতার কাতারেও উসখুস চলছে, সত্যিই উপভোগ্য!

khaled

২০২১-০৯-১৯ ২৩:৫৫:২৭

well said- Mr. Asif Nazrul.

Sharif

২০২১-০৯-১৯ ০৬:০৬:৩১

উনি তো নিজের পদত্যাগের কারণ টি জাতির সামনে তুলে ধরতে পারলেন না। যদিও সবাই জানে কি হয়েছিল? উনার কাছে কিছু আশা করাটা হতাশাজনক।

Hamim

২০২১-০৯-১৯ ০৫:৪৭:১৬

Excellent comments.

AZAM

২০২১-০৯-১৯ ০৩:০৩:৫৭

Thanks for nice comments.

Advocate Md. Abdus S

২০২১-০৯-১৯ ১৫:৪১:০৯

Well said sir.

MD.ABDUL BAREK

২০২১-০৯-১৯ ১৩:৩৫:৪৯

NICE

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্তের হার ১.৭৪

করোনায় আরও ১৬ জনের মৃত্যু

১৭ অক্টোবর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



তদন্ত কমিটি গঠন

চাঁদপুরে সংঘর্ষ, নিহত ৩

DMCA.com Protection Status