ক্ষমা চাইলেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক

বিনোদন ১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। যদিও এখন বলিউডের চেয়ে হলিউডেই বেশি ব্যস্ত থাকেন তিনি। কিন্তু এবার একটি হলিউড প্রজেক্ট নিয়েই বিতর্কে এই অভিনেত্রী। সিবিএস চ্যানেলে ‘দ্য অ্যাক্টিভিস্ট’ নামে একটি শোয়ে যোগ দিয়েছেন প্রিয়াংকা। কিন্তু এই শো নিয়ে তৈরি হয় বিতর্ক। অবশেষে এটি নিয়ে নীরবতা ভাঙলেন তিনি। পাশাপাশি ভক্তদের কাছে ক্ষমাও চাইলেন এই অভিনেত্রী। ‘দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের পক্ষ থেকে জানানো হয়েছিল, এতে অনুপ্রেরণা দেবেন এমন ৬ জন সমাজকর্মী থাকবেন।
তারা আবার মার্কিন গায়ক উশার (শোয়ের সঞ্চালক), প্রিয়াংকা চোপড়া এবং জুলিয়ান হাফের সঙ্গে মিলে টিম তৈরি করবেন। কিন্তু ঘোষণার পর থেকেই এটি নিয়ে বিতর্ক তৈরি হয়। অনেকে এই শো নিয়ে প্রশ্ন তোলেন। কেউ কেউ দাবি করেন— সস্তা বিনোদনে পরিণত হচ্ছে এটি। সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে প্রিয়াংকা লিখেছেন, এই শোয়ে আমার অংশগ্রহণ আপনাদের অনেককে হতাশ করেছে, সেকারণে দুঃখিত। এদিকে ‘দ্য অ্যাক্টিভিস্ট’ শোয়ের ফরম্যাটে পরিবর্তনের ঘোষণা এসেছে।

প্রতিযোগিতামূলক শোয়ের পরিবর্তে এটি এককালীন ডকুমেন্টারি হিসেবে প্রচার হবে। প্রিয়াংকা বলেন, আমি জেনে খুশি হয়েছি, এই নতুন ফরম্যাটে গল্পগুলো তুলে ধরা হবে এবং আমি এই শোয়ের অংশ। যারা জনগণের সঙ্গে সংযোগ রেখে চলেন, কখন থামতে হবে, কখন শুরু করতে হবে এবং পুনর্মূল্যায়ন করতে হবে সেটা তারা জানেন, তাদের সহযোগিতা করতে পেরে গর্বিত।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

জমকালো আয়োজনে জন্মদিন

২৬ অক্টোবর ২০২১

ফের ওয়েব সিরিজে নিশো

২৬ অক্টোবর ২০২১

বিপাশা রহস্য

২৬ অক্টোবর ২০২১

১০ নাটকে ইমতু

২৬ অক্টোবর ২০২১

বিপাকে আকবর

২৬ অক্টোবর ২০২১

মুখ খুললেন জ্যাকুলিন

২৬ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২৬ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status