সেলিমের ‘গুনিন’ সিনেমায় পরীমনি

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:০৩ পূর্বাহ্ন

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করবেন ‘গুনিন’ নামের একটি সিনেমা। গুঞ্জন ছিল, এ ছবিতে রাবেয়া নামে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে হালের আলোচিত নায়িকা পরীমনিকে। অবশেষে সেটার সত্যতা পাওয়া গেলো। পরীমনি নতুন এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শুক্রবার রাতে এ চুক্তি সম্পন্ন হয়। বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করে গিয়াস উদ্দিন সেলিম বলেন, আজ (শুক্রবার) রাতে পরীমনি ‘গুনিন’ সিনেমায় চুক্তি সাক্ষর করেছে। ওকে (পরীমনি) এই সিনেমায় নিতে পেরে আমি ভীষণ খুশি। কারণ ও গুণী অভিনেত্রী।
ওর সঙ্গে কাজের অভিজ্ঞতাও আছে। আমার কাছে মনে হয়েছে রাবেয়া চরিত্রটি ও ভালো করবে। ‘গুনিন’ সিনেমার গল্পটি প্রায় ৫০ বছর আগের। তখনকার রক্ষণশীল গ্রামীণ সমাজের মুসলমান একজন নারী রাবেয়া। এ রকম চরিত্র আগে করা হয়নি পরীমনির। জানা গেছে, জেল থেকে বের হওয়ার দুই দিন পর ‘গুনিন’ সিনেমার প্রস্তাব পান পরীমনি। ১০ অক্টোবর থেকে এই সিনেমার শুটিং শুরু হবে।

এছাড়া সিনেমাটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান। আর প্রথমে এই রাবেয়া চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল। কিন্তু তার সিডিউল জটিলতার জন্য সেটা সম্ভব হয়নি। পরীমনি ছাড়াও 'গুনিন' ছবিতে আরও অভিনয় করবেন মোস্তফা মনওয়ার, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, শরিফুল রাজ, শিল্পী সরকার অপু, নাসির প্রমুখ। উল্লেখ্য, এর আগে 'স্বপ্নজাল' সিনেমা ও 'প্রীতি' ওয়েব সিরিজে পরীমনিকে নিয়ে কাজ করেন গিয়াস উদ্দিন সেলিম।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সফি উল আজম

২০২১-০৯-১৮ ১৬:২৩:৩৩

‘গুনিন’ সিনেমার গিয়াস উদ্দিন সেলিম মত একজন বিখ্যাত পরিচালক নায়িকা নির্বাচনে বাংলাদেশের তরুণ সমাজের প্রিয় নায়িকা গ্রাম থেকে উঠে আসা বাংলার সর্বস্থরের মানুষের মুখে মুখে যে নাম হৃদয়ে গেতেছে সে প্রিয় নায়িকা "পরিমনি" কে নেওয়ার জন্য পরিচালক কে জানাই আন্তরিক ধন্যবাদ...

safiul islam

২০২১-০৯-১৮ ১২:৪৭:১১

মি: সেলিম সাহেব পরনে শটস, হাতে সিগারেট, হাতের তালুতে ”ফাক মি মোর” এরকম একজন মেয়ে রক্ষণশীল গ্রামীণ সমাজের মুসলমান নারীর প্রতিনিধিত্ব করবে, ব্যাপারটা কানা ছেলের নাম পদ্মলোচন রাখার মতই মনে হচ্ছে। বিষয়টি ভেবে দেখবেন কি?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

জমকালো আয়োজনে জন্মদিন

২৬ অক্টোবর ২০২১

ফের ওয়েব সিরিজে নিশো

২৬ অক্টোবর ২০২১

বিপাশা রহস্য

২৬ অক্টোবর ২০২১

১০ নাটকে ইমতু

২৬ অক্টোবর ২০২১

বিপাকে আকবর

২৬ অক্টোবর ২০২১

মুখ খুললেন জ্যাকুলিন

২৬ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২৬ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status