ইভ্যালির রাসেল ও তার স্ত্রী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) সেপ্টেম্বর ১৬, ২০২১, বৃহস্পতিবার, ৫:১২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:১৯ পূর্বাহ্ন

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার বিকালে মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  এর আগে দুপুরের দিকে বাসাটিতে অভিযান শুরু করে র‌্যাব।  বিকেল সোয়া পাঁচটার দিকে তাদের আটক করে নিয়ে যাওয়া হয়।

এর আগে রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়েছে। আরিফ বাকের নামে ইভ্যালির একজন গ্রাহক মামলাটি দায়ের করেছেন। মামলার নম্বর- ১৯।
মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে ও জুন মাসের বিভিন্ন সময়ে ইভ্যালিতে মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। ইভ্যালির কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি।
অফিসে গিয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বললে খারাপ ব্যবহার করা হয়। প্রতিষ্ঠানটির সিইও রাসেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে ব্যর্থ হন তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আহমেদ

২০২১-০৯-১৬ ০৮:৩৬:২৬

গ্রেফতার করে কি হবে যদি গ্রাহকদের টাকা ফেরৎ দেওয়া না হয়। এর আগেও আমরা দেখেছি অনেক হারামকুর কুকুরদের গ্রেফতার করা হয়েছে কিন্তু গ্রাহকদের টাক ফেরৎ দেওয়া হয়নি। বর্তমানে দেশে কোন বিচার নাই তাই এই হারামির বাচ্চাদেরকে জনতার হাতে দিলেই সঠিক বিচার হবে।

Khokon

২০২১-০৯-১৬ ০৮:২১:৫৮

RAP is doing there job but when they transfer all this criminals to courts they ( courts) do drama. This is the fact now a days going on in this country ? Or Government do keep silence for criminals when see the criminals is within governments or within government party.

A.Islam

২০২১-০৯-১৬ ২০:১০:৩২

Very Good photo session of evaly CEO Rasel !!! Actually he is Rascal!!!

ALAM

২০২১-০৯-১৬ ১৯:৫৮:৫৯

or photo tolar akson deka mona hoi den dorbar hoya gace just eye wash ar rab jader dhora tara sobai sufi hoya chara pai

শহীদ

২০২১-০৯-১৬ ১৮:৫২:২৬

লুটও চলছে গ্রেপ্তারও চলছে। যুবক, ডেস্টিনি, ইউনি পে টুইউ, স্পিকএশিয়া সহ কত প্রতিষ্ঠান। শেষ পর্যন্ত রাস্ট্রাত্ত ডাক বিভাগের নাম দিয়ে প্রতিষ্ঠা পাওয়া “নগদ” নিয়েও বিভ্রান্তি। গ্রেপ্তার হচ্ছে, রিমান্ড নেয়া হচ্ছে, জেলে রাখা হচ্ছে হচ্ছে না গ্রাহকের টাকা ফেরতের কোন উদ্যোগ।

মোঃ মনিরুজ্জামান

২০২১-০৯-১৬ ০৫:১৯:২৩

এদের গ্রেফতার মানে সম্পূর্ণ নিরাপদে থাকা। ওখানে বসেও ব‍্যবসা কার্যক্রম তথা জুম মিটিং সবই সম্ভব

MD. ALAMGIR JALIL

২০২১-০৯-১৬ ১৮:০৮:৪৩

This is sure that they don't have enough money to deliver committed products to the puchasers. Evaly was doing active e-commerce activities for a long time without any proper monitoring from regularity authorities. Govt. regularity authorities can't avoid responsibilities in this connection, they become active when storms destroy everythings.

A.Q.M Maksudul Haque

২০২১-০৯-১৬ ১৭:৪৪:৫৬

এই চোরেরা যেনো ছাড়া না পায় কোন ভাবেই। এরা যে গ্রাহকদের অর্থ চুরি করেছে তার কোন সন্দেহ নাই। আমি মে -২০২০ সালে একটা পন্যের জন্য ওদের কে ১,০০০/ টাকা জমা দিয়েছিলাম। কিন্তু সেই সময় সেই পন্য পাওয়া যায়নি বলে আমাকে ডেলিভারি দেওয়া হয়নি। পরবরতি তে আমি আমার টাকা ফিরত চেয়ে অনেক বার তাদের কে মেইল করেছি কিন্তু আমার টাকা ফেরত দেয়নি। তাই ওদের শাস্তি দাবী করছি।

Md. Kaতmruzzaman

২০২১-০৯-১৬ ১৭:৪৪:৪৩

শুধু গ্রেফতার করলেই হবে না । দ্রুত সময়ের মধ্যে গ্রাহকদের প্রাপ্য টাকা পরিশোধের ব্যবস্থা করা উচিৎ ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্তের হার ১.৭৪

করোনায় আরও ১৬ জনের মৃত্যু

১৭ অক্টোবর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



তদন্ত কমিটি গঠন

চাঁদপুরে সংঘর্ষ, নিহত ৩

DMCA.com Protection Status