ভেড়ার ডাকে ঘুম হারাম, বাড়ি ছাড়লেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

খেলা ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:২৫ পূর্বাহ্ন

জুভেন্টাস থেকে নিজের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। দুই বছরের জন্য যোগ দিয়েছেন রেড ডেভিলদের দলে। নতুন ঠিকানায় ইংল্যান্ডের গ্রামাঞ্চলের একটি বাড়িতে উঠেছিলেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং চার সন্তানকে নিয়ে। তবে ম্যানশনটিতে এক সপ্তাহও টিকতে পারলেন না পর্তুগিজ সুপারস্টার। খুঁজতে হয়েছে নতুন বাড়ি। রোনালদোর প্রস্থানের নেপথ্যে ভেড়ার খামার!

রোনালদোর লাইফস্টাইল কম-বেশি সবারই জানা। আলিশান জীবন-যাপনে অভ্যস্ত ক্রিস্টিয়ানো ম্যাচের আগে-পরে পর্যাপ্ত বিশ্রাম নিয়ে থাকেন। সেকারণে ইংল্যান্ডের চেশায়ারে গ্রামীণ পরিবেশে ২৩ একরের বিস্তৃত জমির উপর বানানো সাত বেডরুমের একটি বাড়িতে ওঠেন সপরিবারে।
যার মূল্য ৬ মিলিয়ন ইউরো। তবে রোনালদোর শান্তি প্রিয়তায় বাগড়া দিলো ভেড়ার পাল! ইংলিশ দৈনিক দ্য সানের একটি প্রতিবেদনে বলা হয়, রোনালদোর বাড়ির পাশেই রয়েছে ভেড়ার খামার। রাতভর ভেড়ার ডাকে ঘুমাতে পারেন না রোনালদো। যেকারণে বাধ্য হয়ে ছাড়তে হয়েছে বাড়িটি।

ক’দিন আগেই রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যায় বিস্তৃত মাঠে হাঁটছে রোনালদো-জর্জিনা ও চার সন্তান, তার সামনে বিশাল ভেড়ার পাল।
দ্য সান জানায়, রোনালদোর বাড়ি ছাড়ার আরেকটি কারণ নিরাপত্তার শঙ্কা। তার বাসার গেটের পাশ দিয়ে গেছে পাবলিক ফুটপাথ। সব মিলিয়ে পরিবারকে নিয়ে চলে যাওয়াই ভালো মনে করেছেন রোনালদো।

ইংলিশ দৈনিকটিকে এক সূত্র জানায়, ‘বাড়িটির অবস্থান সুন্দর এবং বিস্তৃত একটি বনভূমির পাশে অবস্থিত। কিন্তু তার পাশেই রয়েছে একটি ভেড়ার খামার। খামারের ভেড়াগুলো ভোরে বেশ চেচামেচি করে।’

রোনালদোর নতুন বাড়ি চেশায়ারে আগের বাড়িটির কাছেই। নতুন বাড়িতে উঠতে অর্ধেক অর্থাৎ, ৩ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে পর্তুগিজ সুপারস্টারকে। যেখানে একটি পুল, সিনেমা হল ও গ্যারেজ আছে। মূল্য আগেরটার চেয়ে অর্ধেক অর্থাৎ, ৩ মিলিয়ন ইউরো। বাড়িটি সাবেক ম্যানইউ ফুটবলার অ্যান্ডি কোলের।

দীর্ঘ ১২ বছর পর নিজের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন রোনালদো। পর্তুগিজ সকার ক্লাব স্পোর্টিং লিসবন থেকে ম্যানইউতে যোগ দিয়েই বিশ্ব ফুটবলে উত্থান ঘটেছিল তার। এরপর রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস হয়ে আবার ওল্ড ট্রাফোর্ডে ফিরলেন পাঁচবারের বর্ষসেরা তারকা। পুরনো ঠিকানায় নতুন অভিষেকটাও রাঙিয়েছেন দুর্দান্ত জয়ে। প্রিমিয়ার লীগে নিউক্যাসলের বিপক্ষে ম্যাচটিতে ৪-১ গোলের জয় পেয়েছে রেড ডেভিলরা, রোনালদো করেছেন ২টি গোল। চ্যাম্পিয়নস লীগেও গোল পেয়েছেন রোনালদো। তবে ইউরোপ সেরার মঞ্চে ম্যানইউর প্রথম ম্যাচটি সুখকর হয়নি। ওলে গানার সুলশারের দলকে ২-১ গোলে হারায় ওল্ড বয়েজ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশের হারে শুরু

২৮ অক্টোবর ২০২১

উপস্থাপকের কাছে অপমানিত হয়ে ‘টকশো’ ত্যাগ শোয়েব আখতারের

২৮ অক্টোবর ২০২১

ঘটনা মঙ্গলবার রাতের, পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের পর পিটিভি স্পোর্টসের লাইভ টকশোতে উপস্থিত হন শোয়েব আখতার, কিংবদন্তি ...

মোহনবাগানের পরিচালকের পদ ছাড়লেন সৌরভ

২৮ অক্টোবর ২০২১

আরপিএসজি গ্রুপের মালিকানাধীন ফুটবল ক্লাব এটিকে মোহনবাগানের পরিচালকের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। ...

কাবাডি লীগ

২৮ অক্টোবর ২০২১

দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে জিতেছে জামালপুর ক্রীড়া চক্র ও শাহ মোস্তফা স্পোর্টিং ক্লাব। গতকাল ঢাকা ...

কাবাডি লীগ

২৮ অক্টোবর ২০২১

দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে জিতেছে জামালপুর ক্রীড়া চক্র ও শাহ মোস্তফা স্পোর্টিং ক্লাব। গতকাল ঢাকা ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status