গোলবন্যার ম্যাচে জিতেছে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক

খেলা ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে হলো একের পর এক গোল। ৯ গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতেছে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়নস লীগে বুধবার রাতে আরবি লাইপজিগকে ৬-৩ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার দল।
বল দখলে দুই দলই সমানে-সমান। তবে আক্রমণে অনেক এগিয়ে সিটি। গোলের উদ্দেশে তাদের নেওয়া মোট ১৬ শটের আটটি ছিল লক্ষ্যে। আর লাইপজিগের ১০ শটের মাত্র তিনটি লক্ষ্যে এবং প্রতিটিই গোল।
আক্রমণাত্মক ফুটবল খেলার ধরণ থেকে বেরিয়ে আসেনি সিটি-লাইপজিগ। তাতে ম্যাচেও থাকলো রোমাঞ্চের ছোঁয়া। সিটির হয়ে একটি করে গোল করেছেন ডাচ্ ডিফেন্ডার নাথান আকে, আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ, ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশ, পর্তুগিজ ফুলব্যাক জোয়াও ক্যানসেলো ও ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।
বাকি গোলটা লাইপজিগের ফরাসি ডিফেন্ডার নর্ডি মুকিয়েলের আত্মঘাতী। ওদিকে লাইপজিগের হয়ে হ্যাটট্রিক করেছেন ফরাসি মিডফিল্ডার ক্রিস্টোফার এনকুনকু। লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন সিটিরই সাবেক খেলোয়াড়, এখন লাইপজিগে খেলা স্প্যানিশ লেফটব্যাক আনহেলিনো। এক গোল ও দুই সহায়তায় ম্যাচসেরা হয়েছেন এই মৌসুমেই ১০ কোটি পাউন্ডের বিনিময়ে সিটিতে নাম লেখানো গ্রিলিশ। চ্যাম্পিয়নস লীগে এটাই তার প্রথম ম্যাচ ছিল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশের হারে শুরু

২৮ অক্টোবর ২০২১

উপস্থাপকের কাছে অপমানিত হয়ে ‘টকশো’ ত্যাগ শোয়েব আখতারের

২৮ অক্টোবর ২০২১

ঘটনা মঙ্গলবার রাতের, পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের পর পিটিভি স্পোর্টসের লাইভ টকশোতে উপস্থিত হন শোয়েব আখতার, কিংবদন্তি ...

মোহনবাগানের পরিচালকের পদ ছাড়লেন সৌরভ

২৮ অক্টোবর ২০২১

আরপিএসজি গ্রুপের মালিকানাধীন ফুটবল ক্লাব এটিকে মোহনবাগানের পরিচালকের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। ...

কাবাডি লীগ

২৮ অক্টোবর ২০২১

দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে জিতেছে জামালপুর ক্রীড়া চক্র ও শাহ মোস্তফা স্পোর্টিং ক্লাব। গতকাল ঢাকা ...

কাবাডি লীগ

২৮ অক্টোবর ২০২১

দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে জিতেছে জামালপুর ক্রীড়া চক্র ও শাহ মোস্তফা স্পোর্টিং ক্লাব। গতকাল ঢাকা ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status