রাজারবাগ দরবার শরীফের সব সম্পদের তথ্য চেয়ে হাইকোর্টে রিট

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) সেপ্টেম্বর ১৬, ২০২১, বৃহস্পতিবার, ১২:৪৭ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৮:০৭ অপরাহ্ন

রাজারবাগ দরবার শরীফের সব সম্পদের তথ্য বিবরণী দাখিলের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার ভুক্তভোগী ৮ জন ব্যক্তির পক্ষে অ্যাডভোকেট শিশির মনির হাইকোর্টে এ রিট দায়ের করেন।

রিটকারীদের মধ্যে শিশু, মহিলা, মুক্তিযোদ্ধার সন্তান, মাদ্রাসার শিক্ষক ও ব্যবসায়ী রয়েছেন। তাদের প্রত্যেকে রাজারবাগ দরবার শরীফের পীর ও তাদের মুরিদদের হয়রানিমূলক মামলার শিকার।

রিট আবেদনটির ওপর বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে রিট আবেদনটির শুনানি হতে পারে। রিট আবেদনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যৈষ্ঠ সচিব ও আইজিপিসহ মোট ২০ জনকে বিবাদী করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মুহাম্মদ আবুল কালাম

২০২১-০৯-১৬ ০৪:৪৫:৩৩

দেশের সব মাজার গুলো সরকারের নজরদারিতে আনা উচিত এতে মাজারের পবিত্রতা রক্ষা পাবে পাশাপাশি সরকারের রাজস্ব আদায়ের বড় একটা খাত হতে পারে এ ব্যাপারে জাতীয় রাজস্ব বোর্ড থেকে উদদোগ নেওয়া যেতে পারে

Md.Abdullah

২০২১-০৯-১৬ ১৬:০৩:৪১

হাদিয়া খাও , ঈমান বাড়াও।

আতিক

২০২১-০৯-১৬ ০২:৩৫:১৪

মামলার বাদি উকিল কেন শিশির মনির এটা আপনাকে বুঝতে হবে। জামাতের বর্তমান লড়াই আর কোন ইসলামী দল মতকে মাঠে সুবিধা করতে না দেয়া। বর্তমান বিচার বিভাগে ছুপা জামাতি ইনায়েতুর রহিম।

আবুল এইচ ভুঁইয়া

২০২১-০৯-১৫ ২৩:৫৬:৩১

বাংলাদেশে ধর্মের নামে দরবার শরিফ, মাজার, মাদ্রাসা, একটা বিরাট ব্যাবসা। কোন হিসাব অডিট সরকার করেনা।কোন নিয়ন্ত্রণ নাই এভাবেই চলছে কুটি কুটি টাকার দুর্নীতি। আমার মতে এগুলো সরকারের নিয়ন্ত্রণে নেয়া উচিত।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



বাইডেন মনোনীত বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত

২০২৩ সালের নির্বাচনকে সামনে রেখে সম্পূর্ণ গণতান্ত্রিক অংশগ্রহণে কাজ করবো

DMCA.com Protection Status