আলাপন

গড়পড়তা কাজ আর করতে চাই না -ইরফান সাজ্জাদ

মাজহারুল তামিম

বিনোদন ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:২৮ পূর্বাহ্ন

হালের ব্যস্ত অভিনেতা ইরফান সাজ্জাদ। টেলিভিশন নাটক ঘিরেই এখন তার ব্যস্ততা। যদিও লকডাউনের পর এখনও পুরোদমে কাজ শুরু করেননি। কারণ কী? ইরফান সাজ্জাদ বলেন, যেহেতু করোনা, লকডাউন মিলিয়ে একটা বিরতি নিয়েছি মাঝে, তাই চাচ্ছি বেছে বেছে ভালো কাজ হাতে নিতে। তাই এখনও শুটিংয়ে নামিনি। পরিকল্পনায় পরিবর্তন এনেছি। আগের মতো গড়পড়তা কাজ আর করতে চাই না। ২০/৩০ দিন শুটিং করতে হবে মাসে, এরকম জায়গা থেকে সরে এসেছি।
এখন তো ওটিটির যুগ। এ মাধ্যম নিয়ে আপনার চিন্তা ভাবনা কী? ইরফান সাজ্জাদ বলেন, দেশের এবং দেশের বাইরের কয়েকটি প্ল্যাটফর্মের সঙ্গে কথা হয়েছে আমার। তবে এখনো পেন্ডিং আছে সেগুলো। কোনোটা লক হয়নি। গল্প নিয়ে আলোচনা হয়েছে, কয়েকটার স্ক্রিপ্ট পড়েছি। সবকিছু ঠিক থাকলে ব্যাক-টু-ব্যাক ওটিটি প্ল্যাটফর্মের জন্য কিছু কাজ করতে পারি। এদিকে, বড় পর্দাতেও ইরফান সাজ্জাদ কাজ করেছেন। এখন অবধি দুটি সিনেমায় তাকে দেখা গেছে। তার সবশেষ সিনেমা
‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পায় ২০১৭ সালের জানুয়ারি মাসে। এরপর আর নতুন কোনো সিনেমায় পাওয়া যায়নি কেন? উত্তরে এ অভিনেতা বললেন, আসলে ঐ সিনেমা দুটি আমার ক্যারিয়ারের প্রথম দিকের ছিল। সত্যি কথা বলতে তখনো বুঝিনি সিনেমা কিভাবে শুট করে, এপ্রোচটা কেমন হওয়া উচিত কিংবা কীভাবে নিজেকে প্রস্তুত করা উচিত। সব মিলিয়ে সিনেমায় কাজ জমেনি তখন। তবে এখন আমি আগের থেকে অনেক আত্মবিশ্বাসী। ওই সময়টার গল্প যদি এখন করি, পারফরম্যান্স অনেক ভালো করবো। এই আত্মবিশ্বাসটা আসার জন্যই সিনেমা থেকে বিরতি নেয়া। আমিও চাচ্ছিলাম না শুধু সিনেমা করার জন্য করতে। তাহলে আপনাকে শিগগিরই নতুন সিনেমায় দেখা যাবে? ইরফান বলেন, আমার প্রতি দর্শকদের যে প্রত্যাশা সেটি যদি পূরণ না করতে পারি তাহলে বড় পর্দায় ফেল করব। মনপুরা, আয়নাবাজির মতো সিনেমায় অভিনয় করতে চাই। তেমন সিনেমা করতে পারব কিনা জানি না! তবে গত কয়েক মাসে সিনেমা নিয়ে কজনের সঙ্গে কথা হয়েছে। ভালো দুটি গল্প নিয়ে এগোচ্ছি। তারমধ্যে একজন পরিচালককে অসম্ভব পছন্দ করি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর সিনেমার কাজ শুরু করবো ইনশাআল্লাহ। তার জন্য নিজেকে তৈরী করছি। কাজের পরিমাণও কমিয়ে দিয়েছি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ঐশী এখন ডাক্তার

১৮ অক্টোবর ২০২১

আলাপন

এই দুই দশকে অনেক পেয়েছি -কেয়া

১৮ অক্টোবর ২০২১

আশাবাদী ঐশী

১৮ অক্টোবর ২০২১

গানেই নিয়মিত মনির খান

১৮ অক্টোবর ২০২১

ওজন কমাচ্ছেন পরীমনি

১৭ অক্টোবর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status