শাবনূরের উদ্যোগ

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘদিন তিনি অভিনয়ের বাইরে। তবে অভিনয়ে না থাকলেও এই নায়িকার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তার সিনেমা দেখে এখনো দর্শকরা বিমোহিত হন। তাকে নিয়ে সবার মধ্যে উন্মাদনা ও জানার আগ্রহ। এসব আগ্রহের ব্যাপারে স্বয়ং শাবনূর নিজেও অবগত। আর ভক্ত-অনুসারীদের জন্যই যে আজও টিকে আছেন সেটা অকপটে স্বীকার করেন। আর ভক্তদের কথা চিন্তা করে তাদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর জন্য নতুন এক উদ্যোগ নিয়েছেন তিনি।
ফেসবুক, ইন্সটাগ্রামের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে হাজির হলেন তিনি। শাবনূর বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করবো। শেষ পর্যন্ত করা হলো। এর আগে অফিশিয়াল ফেসবুক পেজও করেছি। ইনস্টাগ্রামেও আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। এতদিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন আমি কেন নেই। অনেকেই আমার আপডেট জানতে চাইতো। তো এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হলাম। এদিকে, ১৪ই সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউব চ্যানেলের সূচনা ভিডিওতে শাবনূর বলেন, বন্ধুরা তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই। বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। মাঝে মাঝে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। সেখানেই ছেলে আইজান ও বোনের সঙ্গে বসবাস করছেন
তিনি। শাবনূরকে সর্বশেষ দেখা গিয়েছিল এম এম সরকারের অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এ। এম এম সরকারের মৃত্যুর পর ছবিটির কাজ শেষ করেছিলেন বদিউল আলম খোকন। ছবিটি ২০১৫ সালে মুক্তি পায়। উল্লেখ্য, ১৯৯৩ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালী জগতে পা রাখেন শাবনূর। এরপর ১৯৯৪ সালে জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’- সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এই ছবির মাধ্যমেই তিনি সালমান শাহ-এর সঙ্গে জুটি গড়েন।
২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’- সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

অন্য এক প্রভা

২৮ অক্টোবর ২০২১

নয়া রূপে মেহজাবিন

২৮ অক্টোবর ২০২১

চমকে দিলেন মাহি

২৮ অক্টোবর ২০২১

উড়ছেন জাহ্নবী

২৮ অক্টোবর ২০২১

নতুন বিজ্ঞাপনে

২৮ অক্টোবর ২০২১

বিয়ের প্রস্তুতি

২৮ অক্টোবর ২০২১

নতুন নাটকে ইমু

২৮ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজ

২৮ অক্টোবর ২০২১

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status