অন্যভাবে রোনালদোর অভাব টের পেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক

খেলা ১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:১৩ অপরাহ্ন

অন্যভাবে ক্রিস্টিয়ানো রোনালদোর অভাব টের পেলো ম্যানচেস্টার ইউনাইটেড। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়নস লীগে সুইস ক্লাব ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হার দেখেছে ১০ জনে পরিণত হওয়া ম্যানইউ। ম্যাচের ১৩তম মিনিটে রোনালদোর গোলে এগিয়েও গিয়েছিল কোচ ওলে গুনার সুলশারের দল। ৩৫তম মিনিটে লাল কার্ড দেখেন ম্যানইউর ইংলিশ ডিফেন্ডার অ্যারন ওয়েন বিসাকা।

দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে সমতায় ফেরার পর যোগ করা সময়ের ৫ মিনিটের মাথায় জয়সূচক গোল তুলে নেয় ইয়ং বয়েজ। গোটা ম্যাচে মোট ১৯টি শট নিয়েছে সুইস ক্লাবটি। এর মধ্যে ইউনাইটেডের গোলপোস্ট বরাবর ছিল ৫টি শট। একদম শেষ মুহূর্তে খাওয়া গোলটিতে রোনালদোর বদলি হিসেবে মাঠে নামা জেসে লিনগার্ডের ভূমিকা ছিল।

গোটা ম্যাচে মাত্র দুটি শট নিতে পেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
দুটি শটই ইয়াং বয়েজের গোলপোস্টে ছিল এবং তা এসেছে রোনালদোর কাছ থেকে ১৩ ও ২৫ মিনিটে। ৭২তম মিনিটে রোনালদোকে মাঠ থেকে তুলে নেন ইউনাইটেড কোচ সুলশার। তখন পর্তুগিজ তারকার মুখ দেখেই বোঝা গেছে, কোচের সিদ্ধান্তে খুশি নন তিনি। ইউনাইটেডে প্রত্যাবর্তনের পর চ্যাম্পিয়নস লীগে এটাই ছিল তার প্রথম ম্যাচ। টিভিতে দেখা গেছে রোনালদো উঠে আসার পর সুলশার তার সঙ্গে কথা বলেছেন। তাকে তুলে আনার কারণটা বোঝাচ্ছিলেন কি না, কে জানে। দ্বিতয় দফায় ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর রেড ডেভিলদের জার্সি গায়ে দুই ম্যাচে তিন গোল পেলেন রোনালদো।

ম্যাচের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে লিনগার্ডের ব্যাক পাস থেকে গোল আদায় করে ওল্ড বয়েজকে বিখ্যাত জয় এনে দেন সুইস ক্লাবটির মার্কিন তারকা জর্ডান সিবাটচিউ।

ম্যানইউর হারের পর কোচ সুলশার বলেন, ‘আমরা মানুষ, প্রত্যেক খেলোয়াড়ই ভুল করে। কেউই ভুল করতে চায় না। এটা খেলারই অংশ। এবং আমার ভুল থেকে শিক্ষা পাই।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাবরদের টনিক ‘২০০৯’

১৮ অক্টোবর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৮ অক্টোবর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপআয়ারল্যান্ড-নেদারল্যান্ডস বিকাল ৪টানামিবিয়া-শ্রীলঙ্কা রাত ৮টা(গাজী টিভি, টি-স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগ

সিলেট ক্রিকেট স্টেডিয়ামে একাডেমি গ্রাউন্ডের যাত্রা শুরু

১৮ অক্টোবর ২০২১

সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে গ্রাউন্ড টু বা একাডেমি গ্রাউন্ডের উদ্বোধন করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিকভাবে এই ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status