স্যার, আমার বাসা থেকে অনেক কিছুই নিয়ে যাওয়া হয়েছে

অনলাইন ডেস্ক

অনলাইন (৫ দিন আগে) সেপ্টেম্বর ১৫, ২০২১, বুধবার, ১১:১৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:০৪ পূর্বাহ্ন

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে হওয়া মাদক মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১০ই অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।
আজ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় পরবর্তী তারিখ ১০ই অক্টোবর নির্ধারণ করেছেন আদালত।

এর আগে সকাল পৌনে ১১টায় আদালতে হাজিরা দিতে যান পরীমনি। তার পক্ষে শুনানিতে অংশ নেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত। তিনি পরীমনির জব্দ করা গাড়ি ফেরতের আদেশ দেয়ার আবেদন জানান। তিনি বলেন, পরীমনির সাদা রঙের গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির ভেতর মালিকানাসংক্রান্ত কাগজপত্র ছিল। গাড়িটি নিয়ে যাওয়ায় কোনো কাগজপত্র পরীমনির কাছে নেই। পরীমনির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও (আলামত) জব্দ করা হয়েছে।
এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় পরীমনি এখন নানান সমস্যায় পড়ছেন। বিশেষ করে গাড়ি না থাকায় তিনি নিরাপত্তা হুমকির মধ্যে আছেন।

এ পর্যায়ে পরীমনি বিচারকের উদ্দেশে বলেন, স্যার, আমার বাসা থেকে অনেক কিছুই নিয়ে যাওয়া হয়েছে। বাসার বিভিন্ন চাবিও নিয়ে যাওয়া হয়েছে। এখন আমি ছাড়া আদালতে জমা দেওয়ার মতো কোনো কাগজপত্র আমার কাছে নেই।
গত ৩১শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। গত ৪ঠা আগস্ট পরীমনিকে বনানীর বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর পরীমনির বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের হয়। তিনদফা রিমান্ড ও ১৯ দিন কারাভোগের পর গত ১লা সেপ্টেম্বর জামিনে মুক্তি পান তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

দিনার মাহমুদ

২০২১-০৯-১৫ ১১:৩২:৪১

সরকারি ক্ষমতার অপব্যবহার মানে সেখানে ক্ষমার অযোগ্য দুর্নীতি হয়েছে। যদি আমাদের আইন শৃঙ্খলা বাহিনী এবং আমাদের বিচার ব্যবস্থা সম্পর্কে অমানবিক কিছু প্রকাশ পায়, তাহলে দেশের সুনাম প্রশ্নবিদ্ধ হবে, এতে কোন সন্দেহ নেই।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বিনিয়োগ ও পরিবহনমন্ত্রীর সঙ্গে সালমান এফ রহমানের বৈঠক

বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব

২০ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৫.৬৭

করোনায় আরও ২৬ জনের মৃত্যু

২০ সেপ্টেম্বর ২০২১

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের সাক্ষাৎ-

‘ব্যাংক হিসাব তলবের চিঠি এভাবে দেয়া উচিত হয়নি’

২০ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



বাংলাদেশের উন্নয়নে সৌদি বিনিয়োগ বৃদ্ধির প্রত্যাশা

সালমান এফ রহমানের নেতৃত্বে সৌদিতে বাণিজ্য ও বিনিয়োগ প্রতিনিধি দল

DMCA.com Protection Status