দুই জেলায় করোনার উপসর্গে ৭ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

অনলাইন (৫ দিন আগে) সেপ্টেম্বর ১৫, ২০২১, বুধবার, ১০:৩৩ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:০৪ পূর্বাহ্ন

গত ২৪ ঘণ্টায় রাজশাহী, ময়মনসিংহ ও কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে একজনও মারা যাননি। তবে করোনার উপসর্গে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীতে ৪ জন ও ময়মনসিংহে ৩ জন মারা যান। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে আরও চারজনের মৃত্যু হয়েছে। আজ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান। তিনি বলেন, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত অর্থাৎ গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে চারজনের মৃত্যু হয়েছে। চারজনই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃতদের মধ্যে দুজন পুরুষ ও দুজন নারী রয়েছেন।
তাদের মধ্যে একজন রাজশাহীর, একজন নাটোরের ও নওগাঁর দুইজন রয়েছেন।

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতলের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু। করোনা শনাক্ত হয়ে মারা যায়নি কেউ। ৩ জনই উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল র্পাসন ডা: মহিউদ্দিন খান মুন, গত ২৪ ঘন্টায় মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে সন্দেহজনক করোনা উপসর্গ নিয়ে মারা যায় তারা হলেন, ময়মনসিংহ সদরের হিমেল (৩০), গাজীপুরের লেহাজ উদ্দিন (৭০), সুনামগঞ্জের রমিসা (৬৫) ।
ডা: মহিউদ্দিন খান মুন আরও জানান ওয়ান স্টপ ফ্লু কর্নার এ গত ২৪ ঘন্টায় মোট সেবা নিয়েছেন ৫৪ জন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৪ জন ।
৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৯৯ জন। এর মধ্যে ৯ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।

কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া করোনা হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে কোন মৃত্যু না থাকলেও নতুন করে আক্রান্ত হয়েছে ২০ জন। মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২২২ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯.০১শতাংশ।
বর্তমানে হাসপাতালে ৩২ জন করোনা আক্রান্ত রোগী ও ২৪ জন উপসর্গ নিয়ে মোট ৫৬ জন ভর্তি রয়েছে। তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া করোনা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আশরাফুল আলম।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বিনিয়োগ ও পরিবহনমন্ত্রীর সঙ্গে সালমান এফ রহমানের বৈঠক

বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব

২০ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৫.৬৭

করোনায় আরও ২৬ জনের মৃত্যু

২০ সেপ্টেম্বর ২০২১

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের সাক্ষাৎ-

‘ব্যাংক হিসাব তলবের চিঠি এভাবে দেয়া উচিত হয়নি’

২০ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



বাংলাদেশের উন্নয়নে সৌদি বিনিয়োগ বৃদ্ধির প্রত্যাশা

সালমান এফ রহমানের নেতৃত্বে সৌদিতে বাণিজ্য ও বিনিয়োগ প্রতিনিধি দল

DMCA.com Protection Status