লম্বা সময়ের জন্য মাঠের বাইরে বেল-ব্র্যাথওয়েট

স্পোর্টস ডেস্ক

খেলা ১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার

কার্লো আনচেলত্তি আবারো রিয়াল মাদ্রিদের দায়িত্ব নেয়ার পর নিয়মিত খেলার সুযোগ পাচ্ছিলেন গ্যারেথ বেল। ক্যারিয়ারে ‘নতুন’ শুরুর আগেই বড় ধাক্কা খেলেন ওয়েলস তারকা। ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে কাটাতে হতে পারে ৩২ বছর বয়সী এই উইঙ্গারকে। বার্সেলোনার আক্রমণভাগে আগে থেকেই ছিল চোটের থাবা। এবার সেখানে যুক্ত হয়েছেন মার্টিন ব্র্যাথওয়েট। হাঁটুর ইনজুরির কারণে চার মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ডেনিশ স্ট্রাইকার।
গত শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের অনুশীলনের সময় চোট পান বেল। পরীক্ষার পর জানা গেছে, দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হতে পারে ৩২ বছর বয়সী তারকাকে। অনুশীলনে চোট পাওয়ার পর তার ডান ঊরুতে ব্যান্ডেজ বাঁধা ছবি ছড়িয়ে পড়েছিল।
চোটের কারণে রোববার রাতে সেল্তা ভিগোর বিপক্ষে খেলতেও পারেননি বেল। পরবর্তী আন্তর্জাতিক বিরতির আগে ব্যস্ত সূচি রিয়ালের। এমন সময় বেলকে হারানো স্পেনের সফলতম দলটির জন্য বড় ধাক্কা। বেলকে চোট ভোগাচ্ছে অনেকদিন ধরেই। গত মৌসুমে টটেনহ্যাম হটস্পারে ধারে খেলার সময় তিনবার চোটে আক্রান্ত হন রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়নস লীগ জেতা এই তারকা। যার মধ্যে হাঁটুর সমস্যা নিয়ে ৪০ দিন, অসুস্থতার কারণে ১০ দিন এবং পেশির আরেক চোটে ১৮ দিন মাঠের বাইরে ছিলেন।
ব্র্যাথওয়েটের চোট দুর্ভাবনায় ফেলেছে বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানকে। কেননা আগেই থেকেই ইনজুরিতে রয়েছে সার্জিও আগুয়েরো, আনসু ফাতি ও উসমান ডেম্বেলে। লিওনেল মেসি ক্লাব ছেড়েছেন। আঁতোয়ান গ্রিজম্যান ফিরে গেছেন অ্যাটলেটিকো মাদ্রিদে। কোম্যানের হাতে রয়েছেন মাত্র তিন ফরোয়ার্ড। মেম্ফিস ডিপাই, তরুণ তারকা ইউসুফ দেমির ও নতুন আসা লুক ডি ইয়ং।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হকির দু’টি আসরই এগিয়েছে

২৫ সেপ্টেম্বর ২০২১

অপেক্ষা বাড়ছে মেসিভক্তদের

২৫ সেপ্টেম্বর ২০২১

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইঁতে যোগ দেয়ার পর বল পায়ে সময়টা ভালো যাচ্ছে না লিওনেল ...

হংকংয়ের সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ

২৫ সেপ্টেম্বর ২০২১

এএফসি উইমেন্স এশিয়ান কাপের বাছাইপর্ব শেষ করেছে বাংলাদেশ। জর্ডান ও ইরানের কাছে পাঁচ গোলের হার ...

টেবিল টেনিসের সঙ্গে স্ট্যাগ

২৫ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশের তরুণ ও মেধাবী খেলোয়াড়রা উন্নত প্রশিক্ষণের অভাবে অনেক সময় নিজেদের বিকশিত করতে পারেন না। ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status