আপত্তি নেই

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সমসাময়িক অনেকের চেয়ে একটু বেশি সময় নিতে হলো ওটিটিতে নাম লেখানোর জন্য জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদকে। এরইমধ্যে পর পর দু’টি সিরিজে যুক্ত হলেন তিনি। ‘ওসমান’ শিরোনামের একটি ওয়েব সিরিজের মধ্যদিয়ে যাত্রা শুরু করেন তিনি। এর নির্মাতা মেহেদি হাসান টিংকু। এদিকে এখন এই গ্ল্যামারকন্যা ব্যস্ত আছেন ‘রূপকথা নয়’ শিরোনামের অন্য আর একটি ওয়েব সিরিজ নিয়ে। এতে তিনি অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে। এটি নির্মাণ করছেন গোলাম সোহরাব দোদুল। ওটিটির কাজ প্রসঙ্গে মৌসুমী বলেন, দু’টি ওয়েব সিরিজে ভিন্ন রকমভাবে দর্শকদের সামনে আসবো।
অনেক দিন অপেক্ষায় ছিলাম নতুন কিছুর জন্য। ওটিটির দু’টি কাজের মধ্য দিয়ে সেটি পূরণ হচ্ছে। চ্যালেঞ্জিং চরিত্র পেলে ওটিটিতে নিয়মিত কাজ করতে আপত্তি নেই। এদিকে এই গ্ল্যামারকন্যার হাতে আছে সরকারি অনুদানের ‘১৯৭১ সেই সব দিন’ শিরোনামের একটি চলচ্চিত্র। এটি পরিচালনা করছেন নির্মাতা ও অভিনেত্রী হৃদি হক। এতে একজন বিপ্লবী মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।
টিভি নাটকেও নিয়মিত অভিনয় করছেন। ‘সাদাসিধে ছোটভাই’ ‘বাজিমাত, ‘মেহমান’ ও ‘মধুমতি’সহ একাধিক ধারাবাহিক নাটক। টিভি নাটক প্রসঙ্গে তিনি বলেন, টেলিভিশনের কাজেও ব্যস্ত আছি। অভিনয় ছাড়া তো আমার অন্য কোনো পেশা নেই। তাই সবসময় অভিনয়ে ডুবে থাকতে হয়।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

এবার নয়া লুকে

২০ সেপ্টেম্বর ২০২১

আশাবাদী অপু বিশ্বাস

২০ সেপ্টেম্বর ২০২১

রহস্য ভাঙলেন অধরা

২০ সেপ্টেম্বর ২০২১

বিরতিতে জোভান

২০ সেপ্টেম্বর ২০২১

একইদিনে নিরবের দুই সিনেমা

২০ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজ

২০ সেপ্টেম্বর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...

একাধিক নাটকে মৌ রহমান

১৯ সেপ্টেম্বর ২০২১

মামলা করতে আদালতে জেমস

১৯ সেপ্টেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status