শ্রিংলার সাথে তরিকতের মাইজভান্ডারীর সাক্ষাৎ, 'পিপল টু পিপল' সম্পর্ক নিয়ে আলোচনা

মানবজমিন ডিজিটাল

অনলাইন (১ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৪, ২০২১, মঙ্গলবার, ৪:৫১ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪১ পূর্বাহ্ন

ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলার সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। এসময় দলটির যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বাশার মাইজভাণ্ডারীও তার সাথে ছিলেন।

সোমবার এক টুইট বার্তায় ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র অরিন্দম বাগচি তাদের সাক্ষাতের একটি ছবি পোস্ট করে লিখেছেনঃ

"পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি এবং যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বাশার মাইজভাণ্ডারীর সাথে সাক্ষাৎ করেছেন। তারা দুই দেশের অভিন্ন 'সিভিলাইজেশ্যনাল হেরিটেজ এবং 'পিপল টু পিপল' সম্পর্ক নিয়ে আলোচনা করেন।"

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এ,টি,এম,তোহা

২০২১-০৯-১৪ ১১:০০:৩৩

ভারতের পররাষ্ট্র সচিবের মান মর্যাদা সে দেশের দরগাহ শরীফের খাদেম বা সাধারণ লোকের চেয়েও নিচে নেমে গেল মনে হয়। এমন দেউলিয়া হতে পারে কোন দেশের পররাষ্ট্র সচিব সমসাময়িক কোন দেশে নজীর নেই। এদের এমন কর্মকাণ্ডের জন্য এরা আজ আফগানিস্তান থেকে বিতাড়িত। একজন নামকাওয়াস্তে রাজনৈতিক নেতা,যার কোন গ্রহন যোগ্যতা নেই তার সাথে দেখা না করে হিরু আলমের সাথে দেখা করলেও অন্তত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতো।

Zaman

২০২১-০৯-১৪ ০৬:৫৩:৪৬

তোদের এটা কি মূর্তির তরিকা না কি?

জামশেদ পাটোয়ারী

২০২১-০৯-১৪ ১৮:২৮:৩৩

জনপ্রিয়তা বলতে কিছুই নাই, কারণ সাধারণ মানুষের কাছে ভান্ডারীর কোন গ্রহণযোগ্যতা নাই। ভান্ডারীর ইচ্ছা ভারতের আর্শীবাদে যদি আলীগের মনোনয়ন পাওয়া যায়। ফটিকছড়ি আসনে সাবেক এমপি মরহুম রফিকুল আনোয়ারের মেয়েই যোগ্য প্রার্থী।

BosharMia

২০২১-০৯-১৪ ১৮:১১:০১

Bharotiyo chor bodmaish maijbhandari ekhon sringlar pao chatey, dekh tora. Chamchagiri koto prokar.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেশে ফিরলেন আ স ম রব

২৪ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৪.৫৪

করোনায় আরও ৩১ জনের মৃত্যু

২৪ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status