শাহজালালে ১২ কোটি টাকা মূল্যের বিদেশি মুদ্রা জব্দ, আটক ১

অনলাইন ডেস্ক

অনলাইন (৪ দিন আগে) সেপ্টেম্বর ১৪, ২০২১, মঙ্গলবার, ১০:০৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:২৮ পূর্বাহ্ন

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজ থেকে ১২ কোটি টাকা সমমূল্যের বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে হাসান আলী নামের এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। সোমবার রাতে বিদেশি মুদ্রাসহ তাকে আটক করা হয়। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। তবে এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

জিয়াউল হক জানান, বিমানবন্দরের কার্গো ভিলেজের একটি বাক্স থেকে গতকাল রাতে ৫৪ লাখ ৭৫ হাজার সৌদি রিয়াল ও ২০ হাজার ২০০ সিঙ্গাপুরি ডলার জব্দ করে সিভিল এভিয়েশন সিকিউরিটির সদস্যরা, যা বাংলাদেশি মুদ্রায় ১২ কোটি টাকা সমমূল্যের। বিপুল পরিমাণ এই বৈদেশিক মুদ্রা বিদেশে পাচারের চেষ্টা করে একটি সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্যরা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০৯-১৩ ২২:৫৯:৪৫

এসব কি জাল মুদ্রা ? ১২ কোটি টাকার । বাঙালি দেশি মুদ্রা পাচার করে । সে উল্টো বাংলাদেশে আনল ? আর কিনতে যে মুদ্রা ব্যবহার করল তা হয় বাংলাদেশের টাকা নয়ত অন্য বিদেশি মুদ্রা পেল কোথায় ? দেশে বৈধ আসল বিদেশি মুদ্রা দেশে এনে লাভ কোথায় ? এমন নানা প্রশ্নের সঙ্গে আমার মাথা চক্কর খাচ্ছে, ৪১ বছর যাবত বিদেশে বৈধ ভাবে রোজগার করেও ১২ কোটি ভাবতেও পারিনি, এক সঙ্গে দেখা তো স্বপ্ন ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

১৮ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৬.০৫

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা-৭ আসনে উপ-নির্বাচন

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল

১৮ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status