দিঘলিয়ায় আওয়ামী প্রার্থীর প্রচারণায় ছাত্রদল নেতা, প্রতিপক্ষের হামলায় আহত ৬

অনলাইন ডেস্ক

বাংলারজমিন ১৪ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:৩৬ পূর্বাহ্ন

খুলনার দীঘলিয়ায় প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন বিএনপির অঙ্গসংগঠন থানা ছাত্রদলের আহ্বায়ক গাজী মনিরুল ইসলাম। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। রোববার দুপুরে উপজেলার সেনহাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুলিশ ক্যাম্পের সামনে প্রচারণার সময় এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ওইদ্নি বেলা সাড়ে ১২ টায় সেনহাটী পুলিশ ক্যাম্পের সামনে সেনহাটী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফারহানা হালিম এবং বিদ্রোহী প্রার্থী গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজী নির্বাচনি জনসংযোগ করছিলেন। এ সময়ে ফারাহনা হালিমের কর্মীদেও সঙ্গে জিয়া গাজীর কর্মীদের বাকবিতন্ডা হয়। পরে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হলে জিয়া গাজীর কর্মী হিটলার (৩২) গুরুতর আহত হন। এর কিছুক্ষণ পর জিয়া গাজী তার কর্মী সমর্থক নিয়ে পুলিশ ফাঁড়ির কাছে আবারও নির্বাচনি প্রচারণা শুরু করেন। এদিকে ফারহানা হালিম-এর পক্ষে তার সমর্থক ও প্রাক্তন দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান মল্লিক মহিউদ্দিনের ছেলে মিজান মল্লিক (৪৫), দিঘলিয়া থানা ছাত্রদলের আহবায়ক গাজী মনিরুল ইসলাম (৩৫) ও বাবু গাজী (৩০) নির্বাচনি প্রচারণার উদ্দেশ্যে চন্দনীমহল স্টার ২ নং গেট থেকে মোটরসাইকেলে করে সেনহাটী যাচ্ছিলেন। পথিমধ্যে পুলিশ ফাঁড়ির সামনে পৌঁছলে জিয়া গাজীর সমর্থকরা তাদের ওপর হামলা চালায়।
এতে তারা মারাত্মক জখম হন।

এলাকাবাসী আরও জানান, দীঘলিয়া থানা ছাত্রদলের আহবায়ক গাজী মনিরুল ইসলাম ও তার ছোট ভাই বাবু গাজী নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারণা করতে গিয়ে নৌকার বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হাতে জখম হয়েছেন। এছাড়া ফারহানা হালিমের আরও এক সমর্থক তাসের গোলদারও (৫৫) আক্রমণের শিকার হয়েছেন। পরে ফারহানা হালিমের সমার্থকরা জিয়া গাজীর এক সমর্থক স্টার ২ নং গেট বাজারের দোকানদার মুনসুর (৫০) এর ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন।

আহতদের প্রথমে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে ফরহানা হালিম আহতদের দেখতে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ছুঁটে যান।

এদিকে ঘটনার পর থেকে এলাকায় দু’পক্ষের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

জায়গা নেই লাশ দাফনের

যশোরের দুঃখ খ্যাত ভবদহের ৫৩ গ্রাম পানির নিচে

২৫ সেপ্টেম্বর ২০২১

কিশোরদের হাত ধরে স্বাবলম্বী

২৫ সেপ্টেম্বর ২০২১

ছাতকে শিক্ষককে ছুরিকাঘাত

২৫ সেপ্টেম্বর ২০২১

ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক স্কুল শিক্ষক। গত বৃহস্পতিবার বিকালে দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকোল ...

বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের সভা

২৫ সেপ্টেম্বর ২০২১

বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের নিয়মিত মাসিক সভা সম্পন্ন হয়েছে। নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের ...

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের কর্মিসভা অনুষ্ঠিত

২৫ সেপ্টেম্বর ২০২১

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি ...

যশোরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

২৫ সেপ্টেম্বর ২০২১

যশোরের ঝিকরগাছায় ইমরুল কায়েস পরাগ (২৩) নামে একজন শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বেসিক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সিসি ক্যামেরা ফুটেজে ছাদে দৌড়ানোর দৃশ্য

DMCA.com Protection Status