ভারত অনুমতি দেয়নি, বাংলাদেশের ফ্লাইট চালু হল না, হতাশা হাসপাতালে, বাণিজ্যিক মহলে

বিশেষ সংবাদদাতা, কলকাতা

ভারত (১ মাস আগে) আগস্ট ২১, ২০২১, শনিবার, ১১:৪৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৭:৩১ অপরাহ্ন

আমরি, আর এন টেগোর, মেডিকা, রুবি কিংবা দিশান হাসপাতালের বাংলাদেশ হেল্প ডেস্কগুলি ধুয়ে মুছে তকতকে করা হয়েছিল। মারকুইস স্ট্রিট, সদর স্ট্রিট এর হোটেলগুলি তৈরি হচ্ছিলো। শুক্রবার থেকে চালু হওয়ার কথা ছিল ভারত- বাংলাদেশের উড়ান। কিন্তু শেষমুহূর্তে দু দেশের আলোচনা ভেস্তে যাওয়ায় শুক্রবার চালু হয়নি বাংলাদেশ-ভারত ফ্লাইট। হাসপাতাল গুলি হতাশ বাংলাদেশের রোগী না আসায়। অনলাইন বুকিং বাতিল হয়েছে। সার্জারির ডেট স্থগিত করা হয়েছে। বুকিং বাতিল হয়েছে মারকুইস স্ট্রিট কিংবা সদর স্ট্রিট এর হোটেলগুলিতেও।
নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে যে ভারতের অসামরিক বিমান চলাচল মন্ত্রকই অনুমতি দেয়নি। তাই এই উড়ান ব্যবস্থা বাতিল। করোনার প্রথম ধাক্কায় ভারত- বাংলাদেশ উড়ান ব্যবস্থা বন্ধ হয় গত বছর। তারপর করোনা কমার পর দুদেশের মধ্যে উড়ান চালু হয়েছিল বায়ো বাবল এর মাধ্যমে। তারপর করোনার দ্বিতীয় সার্জ এ চারমাস বিমান চলাচল বন্ধ থাকার পর শুক্রবার এই সার্ভিস চালু হওয়ার কথা ছিল। কিন্তু লাল ফিতার ফাঁস তা-ও আটকে দিল।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Masud

২০২১-০৮-২১ ০৭:২৩:২৯

Its better we should make strict screening to protect us from indian varient. This is the time our govt should clear illegal indian employee to work in Bangladesh in the visa catagory of business which deprived bangladesh incuring loss in our national revenue. It is better for indian to setup investment in health sector with their professional service in Bangladesh bothway then we get better service and india can earn revinue and our hospitals come under competitive environment to improve their service..

jalal Ahmed

২০২১-০৮-২১ ১৬:৫৪:৫০

Think of the hospitals and hotels in India ,that are largely dependent on Bangladesh...

দয়াল মাসুদ

২০২১-০৮-২১ ০১:০৯:৫৬

The right decision

Shahab

২০২১-০৮-২০ ২৩:১৭:২৫

Good disition.

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর

সৌরভ গঙ্গোপাধ্যায়-জয় শাহ’র  সিদ্ধান্ত 

ভারতীয় ক্রিকেট দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়

১৬ অক্টোবর ২০২১



ভারত সর্বাধিক পঠিত



সৌরভ গঙ্গোপাধ্যায়-জয় শাহ’র  সিদ্ধান্ত 

ভারতীয় ক্রিকেট দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়

DMCA.com Protection Status