তথ্য প্রযুক্তি

বাংলাদেশি ব্রাউজারে যুক্ত হলো নতুন আইকন ও ফিচার!

১৫ আগস্ট ২০২১, রবিবার, ৪:৫৮ অপরাহ্ন

ব্যবহারকারীদের সুবিধার জন্য নতুন ভার্সনে [version-3.8.9] ‘লেভেল আপ’সহ আরও আকর্ষণীয় ফিচার সংযোজন করল রিটস ব্রাউজার!

যুক্ত হওয়া নতুন ফিচারগুলো হলো-

ব্রাউজিং পয়েন্ট: নতুন অ্যালগোরিদমে আপনি আগের থেকে আরও বেশি ব্রাউজিং পয়েন্ট অর্জন করতে পারবেন।

রিওয়ার্ড লেভেল: রিওয়ার্ড ভিডিও দেখা এখন আরো বেশি লাভজনক। এই নতুন ভার্সনে আপনার জন্য রিওয়ার্ড ভিডিও কাউন্ট এবং আপনার মেম্বারশিপ অনুযায়ী চারটি লেভেল অফার করা হয়েছে। এখানে আপনি একটি রিওয়ার্ড ভিডিও দেখে সর্বোচ্চ ৬ পয়েন্ট পর্যন্ত আয় করার সুযোগ পাচ্ছেন।

নতুন অ্যাপ আইকন: এই ভার্সনে অ্যাপের নতুন একটি আইকন লঞ্চ করা হয়েছে, এই নতুন আইকনটি রিওয়ার্ড এবং স্পিডের নির্দেশনা প্রদান করে।

ফ্রি ভাউচার: এখন আপনি পাঁচটি নিউজ পড়লে একটি করে ফ্রি ভাউচার কোড পাবেন। এছাড়াও এই ব্রাউজারটিতে দ্রুতগতির ব্রাউজিংসহ অ্যাড ফ্রি ইউটিউব দেখতে পারবেন। ব্যবহারের উপর অর্জিত রিওয়ার্ড পয়েন্ট দিয়ে উপভোগ করতে পারবেন ফ্রি মোবাইল রিচার্জ, প্রডাক্ট ডিসকাউন্ট অথবা ফিজিক্যাল প্রডাক্ট।

ব্রাউজারটি আপনার মোবাইল ডিভাইস থেকে গুগল প্লে স্টোরের https://ritsbrowser.com/download.html লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।অথবা গুগল প্লে স্টোরে গিয়ে RITS Browser লিখে সার্চ করে অ্যাপটি ইনস্টল করতে পারবেন । ব্রাউজার ব্যবহারের উপর রিওয়ার্ড পয়েন্ট পেতে হলে অবশ্যই আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে, ইনস্টল করার পরে উপরে ডান দিকে থাকা ৪টি ডট আইকন এ ক্লিক করে রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি! নতুন ইউজাররা mj2o33 প্রোমো কোড ব্যবহার করে রেজিস্ট্রেশন করলেই পেয়ে যাবেন ৮০ পয়েন্ট আর ১০০ পয়েন্ট হলেই করতে পারবেন ফ্রি মোবাইল রিচার্জ। এছাড়াও অ্যাপ রেফার করলেও আপনি প্রতি রেফারে ৬০-১২০ পয়েন্ট আয় করেতে পারবেন।

বিস্তারিত জানতে https://www.facebook.com/ritsbrowser/ রিটস ব্রাউজাররে নিজস্ব ফেসবুক পেইজে সংযুক্ত হতে পারেন।এছাড়াও রিটস ব্রাউজার user's ক্লাবে সংযুক্ত হতে চাইলে এই গ্রুপে যুক্ত হতে পারেন [join the club now and get free voucher code]:

Facebook: https://cutt.ly/xv7cAyd

WhatsApp: https://cutt.ly/mv7cdZv

Viber: https://cutt.ly/pv7Cdrf
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status