বেলজিয়াম পেনাল্টি স্ট্রোক পেতেই মোদি টিভির সুইচ অফ করে দিলেন

বিশেষ সংবাদদাতা 

ভারত (২ মাস আগে) আগস্ট ৩, ২০২১, মঙ্গলবার, ৬:৪৭ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৫৯ পূর্বাহ্ন

তিনি দেশের প্রধানমন্ত্রী হতে পারেন, কিন্তু আবেগে - মননে তিনি একজন ভারতীয়। তাই আজ অলিম্পিক হকির সেমিফাইনালে ভারত ২-৩ গোলে পিছিয়ে থাকার সময় খেলা শেষ হওয়ার ৭ মিনিট আগে বেলজিয়াম একটি পেনাল্টি স্ট্রোক পেতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর টিভির সুইচ অফ করে দিলেন। ১৩০ কোটি ভারতীয়র মত তিনিও বুঝে গিয়েছিলেন কি ঘটতে চলেছে। পেনাল্টি স্ট্রোক থেকে বেলজিয়ামের আলেকজান্ডার হেনড্রিক গোল করলেন, অলিম্পিক হকির সেমিফাইনালে নিজের হ্যাটট্রিক সম্পাদন করলেন এবং ভারতীয়দের দীর্ঘ ৪১ বছর পড়ে অলিম্পিক হকির ফাইনালে খেলার স্বপ্ন চূর্ণবিচূর্ণ করলেন। চূড়ান্ত ফল -বেলজিয়াম ৪, ভারত ২। টোকিও শহরে ৮০ শতাংশ আদ্রতা নিয়ে খেলাটিতে হাড্ডাহাড্ডি লড়াই হয়। ম্যাচ শুরু হতেই মোদি টুইট করেন, ভারতীয়দের লড়াই আমাকে গর্বিত করছে। আমি খেলা দেখছি।
খেলা ২-২ হওয়ার পর স্বাসরুদ্ধ উত্তেজনা। ভারতের হারমীন্দার ও মানিন্দার গোল করেন। কিন্তু থার্ড কোয়ার্টার এ হেনড্রিক এর গোলে বেলজিয়াম এগিয়ে যায়। খেলা শেষ হওয়ার ৭ মিনিট আগে পেনাল্টি স্ট্রোক, হেনড্রিক এর গোল। ভারত এরপর ব্রোঞ্জ এর জন্যে খেলবে জার্মানি-অস্ট্রেলিয়া ম্যাচের বিজয়ীর সঙ্গে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Anwarul Azam

২০২১-০৮-০৩ ০৭:২৯:৫৪

It's a game..nothing more..

জামশেদ পাটোয়ারী

২০২১-০৮-০৩ ১৯:৪৮:০৪

খেলাকে খেলার মানসিকতা নিয়েই দেখা উচিৎ। তাই তো পরাজিত দল বিজয়ী দলকে অভিনন্দন জানানো একটি সুন্দর রেওয়াজ যা বিশ্বব্যাপী জনপ্রিয়। ক্রিকেটে বাংলাদেশ দল ভারতীয় দলের বিপক্ষে জিতে বা ভাল খেললেও অমিতাভ বচ্চন বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানাতে ভূলেন না, খেলায় অবশ্যই অমিতাভ বচ্চন নিশ্চই ভারতীয় দলের পক্ষেই থাকেন বা ভারতীয় দলের বিজয় কামনা করেন।

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর



ভারত সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status