ফুলে সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন কনস্টেবল আকবর

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

অনলাইন (১ মাস আগে) আগস্ট ৩, ২০২১, মঙ্গলবার, ১২:৩৫ অপরাহ্ন

দীর্ঘ ৩৮ বছর পুলিশ বাহিনীতে চাকরির পর শেষ কর্মদিবসে পুলিশ সদস্য আলী আকবর  কে ভিন্ন রকম বিদায় সংবর্ধনা জানান উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্যরা। সোমবার সন্ধ্যায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। পরে তাকে নতুন পোশাকে সাজিয়ে বাড়ি পৌঁছে দেন নান্দনিক সাজের পুলিশ পিকআপে।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, বর্তমান পুলিশ বাহিনীর প্রধান ড. বেনজীর আহমেদ এর আদেশে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলমের দিকনির্দেশনায় বিদায়ী সহকর্মী মোঃ আলী আকবরকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উল্লাপাড়া মডেল থানার পুলিশ সদস্য আলী আকবর দীর্ঘ ৩৮ বছর কর্মজীবন শেষে সোমবার সন্ধ্যায় অবসরে গেলেন। করোনাকালিন সময়ের কারণে ছোট পরিসরে থানা চত্বরে স্বাস্থ্যবিধি মেনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে বিদায়ী সহকর্মী আলী আকবরকে নতুন পোশাকে সাজান সহকর্মীরা। এরপর ভারপ্রাপ্ত কর্মকর্তার পিকআপ গাড়িটিকে ফুল, বেলুন ও লাল কাপড় দিয়ে নান্দনিক ভাবে সাজিয়ে তার গ্রামের বাড়ী পাশ্ববর্তী উপজেলা শাহজাদপুরের পুরান টেপরি পৌঁছে দেন।
বিদায়ী পুলিশ সদস্য আলী আকবর সাজানো গাড়িতে উঠে বাড়ি রওনা হওয়ার পূর্বে তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, এমন সুন্দর সংবর্ধনা পেয়ে তিনি আনন্দিত।
তার নিজের জীবনের কোন অনুষ্ঠানেই এমনভাবে তাকে সাজানো হয়নি। তিনি সিরাজগঞ্জ পুলিশ সুপার, উল্লাপাড়া মডেল থানার ওসি ও অপর সহকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

করোনায় আরও ৪৩ জনের মৃত্যু

১৯ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status