রাতের রাজা কারা?

ওমর শরীফ

মত-মতান্তর ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:১৭ অপরাহ্ন

এমনিতে খুব দুঃসহ এক সময়। প্রতিদিন মৃত্যুর স্কোর বোর্ড দেখে ক্লান্ত। কবে এই পরিস্থিতি পাল্টাবে বলতে পারেন না কেউই। এমন কঠিন এক সময়েও ভিন্ন কিছু খবর চাঞ্চল্য তৈরি করেছে। দুই নারীর গ্রেপ্তারের ঘটনা ফলাও করে প্রচার পেয়েছে ঢাকার মিডিয়ায়। গোয়েন্দা পুলিশ তাদের বাসা থেকে উদ্ধার করেছে মদ, ইয়াবা, সিসা। বলা হচ্ছে, তারা মডেল কন্যা। তারা রাতের রানী।
দিনের বেলায় ঘুমান। রাতে বাসায় আয়োজন করেন পার্টির। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের বাসায় ডেকে নেন। তাদের সঙ্গে আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে এসব ছবি দিয়ে ব্ল্যাকমেইল করেন।
ইতিমধ্যে ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম মৌ নামে ওই দুই নারীর বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ তাদের রিমান্ডেও নিয়েছে। ফারিয়া মাহবুব পিয়াসা অবশ্য অতীতে নানা কর্মকা-ের জন্য আলোচিত ছিলেন। অন্যদিকে, মরিয়ম মৌ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। ঢাকার অভিজাত পাড়ায় অনেক কিছুই আমাদের সাধারণের ধারণার বাইরে। খুব কম ঘটনাই প্রকাশ্যে আসে। কিছু দিন আগে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির অভিযোগ ও মামলা ঘিরে তোলপাড় হয়ে গেল। সে ঘটনার রেশ সম্ভবত এখনও কাটেনি। এরই মধ্যে খবরে এলেন দুই কথিত নারী মডেল। কিন্তু কিছু প্রশ্নের উত্তর এখনও খোলাসা নয়। তাদের বাসায় মদ, ইয়াবা আর সিসা থাকার ছবি প্রকাশ পেয়েছে। আজকের সংবাদপত্রে বিস্তারিত এসেছে তাদের উশৃঙ্খল জীবনের কথা। কীভাবে ক্লাব থেকে ছেলেদের তারা বাসায় নিয়ে যেতেন সে বিবরণীও আমরা জানতে পেরেছি। কিন্তু সেই ছেলে বা পুরুষরা কারা তা এখনো খোলাসা নয়। ব্ল্যাকমেইলের শিকার পুরুষরা কোনো মামলা এখন পর্যন্ত দায়ের করেননি। তারা কি নাবালক না সাবালক তাও স্পষ্ট নয়। খুব কম বয়সী হলেতো তারা ঢাকার অভিজাত ক্লাবেও গভীর রাতে প্রবেশ করতে পারার কথা নয়।
শত শত বছর ধরেই এটা বলা হয়ে থাকে, আইনের চোখে সবাই সমান। যদিও অতীতে দেখা গেছে, কেউ কেউ হয়তো একটু বেশিই সমান। নারী বলেই কাউকে অভিযোগ থেকে মুক্তি দেয়ার সুযোগ নেই। আবার ফৌজদারী অপরাধের ক্ষেত্রে অভিযোগও স্পষ্ট হওয়া প্রয়োজন। আইনের সমতার বিধানের প্রয়োগের মাধ্যমেই কেবল আইনের শাসন কায়েম সম্ভব।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Razzak (From, KSA)

২০২১-০৮-০৪ ১১:৩৭:২০

রাতের রাণীরা এখন আইনের আওতায়। যদিও এরকম অসংখ্য রাণী এখনো ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু রাতের রাজারা কারা এবং কোথায়? তাদেরও মুখোশ খুলে দেয়া হোক।

Romel

২০২১-০৮-০৪ ০৯:০০:৩৫

Undoubtedly lion share belongs to politicians & their associates.

Aftab Chowdhury

২০২১-০৮-০৩ ০৪:৪৬:৩৮

শুধু মাত্র রাতের মেয়াদ উত্তির্ণ রানিদেরই ধরা হচ্ছে কেন ?!

bahar

২০২১-০৮-০৩ ১৭:০৬:৩৮

YES. this is a big & important question !!! we want to know this ANSWER

ফয়েজ আহমেদ

২০২১-০৮-০৩ ০৩:৩৭:০২

রাতের রাজাদের নাম উচ্চারণে যে কইলজা লাগে সেটাই নাই সাম্বাদিক ভাইদের

Hossain

২০২১-০৮-০৩ ০২:২৬:৪৩

রাতের রাজাদেরকে আর ধরা হবে না করণ রাতের রাজারা সব আলালের ঘরের দুলাল। এখানে বাংলাদেশের আইনের শাসন নাই। বাংলাদেশের আইন আছে মধ্যবিত্ত আর গরিবদের জন‍‍্য মিডিয়া ও থাকে এদের কে নিয়ে রসাত্মক ভঙ্গিতে গল্পগুজব লেখার জন্যে।

মো: মানিক উদ্দিন

২০২১-০৮-০৩ ১৫:০০:৩৬

রাতের রাণীরা এখন আইনের আওতায়। যদিও এরকম অসংখ্য রাণী এখনো ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু রাতের রাজারা কারা এবং কোথায়? তাদেরও মুখোশ খুলে দেয়া হোক।

Monir

২০২১-০৮-০৩ ১৪:২৭:০০

পাপিয়ার সময়ও একই প্রশ্ন এসেছিল, কিন্তু কোন উত্তর পাওয়া যায়নি । পাপিয়ার কল লিষ্টে কোন কোন মন্ত্রী এমপি । যেদিন এই প্রশ্নের উত্তর পত্রিকায় ছাপা হবে সেদিন নতুন পাপিয়া তৈরী বন্ধ হবে ।

Md.Kanchol Molla

২০২১-০৮-০৩ ১৪:১৬:১০

That man is king ,Queen found those man

Mahmud

২০২১-০৮-০৩ ১৪:০২:৩৫

Well written. There can't be Queen without King. Only blaming these female models and actresses without mentioning the name of the men involved is unfair and unjust. It will give impression to people that these females are victims of personal grudge.

Rasu

২০২১-০৮-০৩ ১২:৪৪:৩৩

দেরিতে হলেও মানবজমিনের এমন সংবাদে আমি সন্তুষ্ট। এই প্রশ্নটা এড়িয়ে যাবার সুযোগ নেই। এড়িয়ে যাওয়া একধরনের দায়মুক্তি। এসব রাতের রাজাদের নাম প্রকাশ করা না গেলে দেশের শাসনব্যবস্থা ভণ্ডামি ছাড়া আর কিছুই না। সবখানে, টপ রাজনীতিবিদ; উচ্চপদস্ত কর্মকর্তা, বড় ব্যবসায়ী!!! এসব কি রে ভাই!!!

নাছির উদ্দীন

২০২১-০৮-০২ ২৩:৪১:০৬

রাতের রাণীরা এখন আইনের আওতায়। যদিও এরকম অসংখ্য রাণী এখনো ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু রাতের রাজারা কারা এবং কোথায়? তাদেরও মুখোশ খুলে দেয়া হোক।

আপনার মতামত দিন

মত-মতান্তর অন্যান্য খবর

মুরগিকে মনে হয় যেনো গরু

২২ অক্টোবর ২০২১

অশনি সঙ্কেত!

১৮ অক্টোবর ২০২১

থার্ড পয়েন্ট

সাকিবদের ‘টেস্ট’ ব্যাটিংয়ের ব্যাখ্যা কী?

১৮ অক্টোবর ২০২১

শনাক্তের হার ২.৩৪

করোনায় আরও ১৭ জনের মৃত্যু

১৩ অক্টোবর ২০২১



মত-মতান্তর সর্বাধিক পঠিত



দেখা থেকে তাৎক্ষণিক লেখা

কোটিপতিদের শহরে তুমি থাকবা কেন?

কাওরান বাজারের চিঠি

ছবিটির দিকে তাকানো যায় না

DMCA.com Protection Status