‘বাসায় ডেকে উচ্চবিত্তদের ব্ল্যাকমেইল করতেন মডেল পিয়াসা-মৌ’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) আগস্ট ২, ২০২১, সোমবার, ১০:০৪ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:৪৮ অপরাহ্ন

রাজধানীর বারিধারার একটি বাসা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটকের পর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেখান থেকে আরেক মডেল মরিয়ম আক্তার মৌকে (মৌ আক্তার) আটক করা হয়। রোববার গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
দুই মডেলের আটকের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ। মোহাম্মদপুরে আটক মডেল মৌয়ের বাসার নিচে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে আজ তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।

ডিবির এই কর্মকর্তা বলেন, আটক দুই মডেল হচ্ছেন রাতের রানী।
তারা দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকা- করেন। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা। বাসায় আসলে তারা তাদের সঙ্গে আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে রাখতেন। পরবর্তীতে তারা সেসব ভিডিও ও ছবি ভিক্টিমদের পরিবারকে পাঠাবে বলে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন। তিনি আরও বলেন, বাসায় মাদক পাওয়ায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হবে। এছাড়া তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ থাকায় এ সংক্রান্ত মামলাও হবে। এসব মামলায় আমরা তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করব।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abdur Razzak

২০২১-০৮-০২ ১৫:৪১:৪৬

মনে হয় ফুটিকার মাত্রা বেশি হয়ে গেছে। কারণ রাগববোয়ালরা এখন আর পারে না।

Bashir (Dubai)

২০২১-০৮-০২ ১৪:১৯:৫০

I am strongly agreed with Mr. আমিক,

monir

২০২১-০৮-০২ ১২:৪৫:১২

কিছুই হবেনা । যদি হতো, পাপিয়ার কল লিষ্ট প্রকাশিত হতো ।

আমিক

২০২১-০৮-০২ ১২:২৩:৫৮

এটা খুবই সম্ভব যে ওই মহিলারা আপত্তিকর কাজে লিপ্ত ছিল কিন্তু যে উচ্চবিত্তরা তাদের বাড়িতে গিয়েছিল বা যেতো তারাও সমান বদমায়েশ। তাদের ধরা হচ্ছেনা কেন? সুস্পষ্ট ভাবে আদালতে অপরাধ প্রমানের আগে প্রকাশ্যে ওই মহিলাদের নামে এ ধরনের অশ্লীল অভিযোগ ওই তথাকথিত পুলিশওয়ালার নোংরামি ছাড়া আর কিছুই নয়। কোন সভ্য দেশে হলে ওই পুলিশের চাকরী যেতো।

আশিকুল ইসলাম

২০২১-০৮-০১ ২৩:২২:১২

হঠাৎ এসব পতিতাদের নিয়ে এতো মাতামাতি কেন বুঝে আসছে না! মনে হয় উপরের লোকদের সাথে বনিবনার সমস্যা। উপরের লোকেরা হয়তো এদের ফ্রি ভোগ করতে চাচ্ছে অথবা বড় ধরনের মাসোহারা চাচ্ছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্ত হাজারের নিচে

করোনায় আরও ২৫ জনের মৃত্যু

২৫ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জ

‘আজকের ভুক্তভোগী, আগামী দিনের অপরাধী’ (ভিডিও)

DMCA.com Protection Status