মানবজমিনকে ঋতুপর্ণা

প্রথম আন্তর্জাতিক টিভি শো করছি, সত্যিই আনন্দিত

তারিক চয়ন

বিনোদন ৩১ জুলাই ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১১:৫৬ অপরাহ্ন

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবার আসছেন একেবারে ভিন্নভাবে। করোনাকালে হাজারো নেতিবাচক খবরের ভীড়ে তিনি জানাবেন মন ভাল রাখার কথা। পহেলা আগস্ট থেকে কালারস টিভি এশিয়া প্যাসিফিক-এ নিজের শো নিয়ে আসছেন ঋতুপর্ণা। শো-টির নাম ‘রিশতা’। আর এই টিভি শো-র মধ্যে দিয়ে নতুনভাবে নিজের ভক্তদের কাছে পৌঁছে যাবেন এই গুণী অভিনেত্রী। মানবজমিনকে ফোনে নিজেই এ খবর নিশ্চিত করে ঋতুপর্ণা বলেন, প্রথম আন্তর্জাতিক টেলিভিশন শো, তাই আমি সত্যিই বেশ আনন্দিত। তারা আমার 'কনসেপ্ট' পছন্দ করেছে এবং প্রতি রোববার সকালে আমাকে 'স্লট অফার' করেছে।

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঋতুপর্ণা জানিয়েছেন, মস্তিষ্ক, শরীর, আত্মা- এই তিন জিনিস জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। পজিটিভ এবং খুশি থাকাটা অনুশীলন করা দরকার।
এবার আমি ঋতুপর্ণা সেনগুপ্ত আসছি একেবারে নতুন শো 'রিশতা' নিয়ে। মনকে ভাল রাখার গল্প বলতে আসছি। জীবনকে নতুনভাবে দেখার গল্প নিয়ে আসছি। এখন আমরা এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়টায় সাধারণ মানুষের সঙ্গে যুক্ত হতে চেয়েছি, তাদের জীবনে একটু পজিটিভিটি আনতে চাই। যাতে সব দুশ্চিন্তা ভুলে তাদের দিনগুলো সুন্দর হয়ে ওঠে এবং জীবনে পজিটিভিটি ছড়িয়ে পড়ে। এই শো আমরা কাছে এক জার্নির মতো। সাধারণ মানুষের কাছে তাদের জীবনের কথা শোনা এবং নাচে, গানে তাদের এই জার্নির একটা অংশ হওয়া।

উল্লেখ্য, স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’তে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রীতেশ দেশমুখ। এর মধ্য দিয়ে এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করছেন রীতেশ। আর এই ছবির মূল চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

স্বামীকে নিয়ে শুটিংয়ে মাহি

১৭ সেপ্টেম্বর ২০২১

আলাপন

আমাদের বোঝাপড়ায় কমতি নেই -নাদিয়া

১৭ সেপ্টেম্বর ২০২১

হিন্দি ওয়েব সিরিজে জয়া

১৭ সেপ্টেম্বর ২০২১

যশই নুসরাতের পুত্রের বাবা

১৭ সেপ্টেম্বর ২০২১

ফেঁসে যেতে পারেন শিল্পা

১৭ সেপ্টেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status