ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মানুষের ঢল

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

অনলাইন (১ মাস আগে) জুলাই ৩১, ২০২১, শনিবার, ১১:৪৩ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৫৯ পূর্বাহ্ন

লকডাউনের মধ্যে আগামীকাল থেকে গার্মেন্টসহ শিল্পকারখানা খুলে দেয়ার ঘোষণায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঢাকামুখী মানুষের ঢল নেমেছে। খোলা ট্রাক, পিকআপ, প্রাইভেট কার, সিএনজি ও মোটরসাইকেলযোগে গাদাগাদি করে গন্তব্যে যাচ্ছে তারা। এতে করে গুনতে হচ্ছে কয়েকগুণ বেশি ভাড়া। কোথাও মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি।
সড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়, এলেঙ্গা, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, মির্জাপুর, গোড়াই এলাকায় যাত্রীদের ব্যাপক ভিড় রয়েছে। যে যেভাবে পারছেন ঢাকামুখী হচ্ছেন। পায়ে হেঁটেও যেতে দেখা যাচ্ছে লোকজনদের। পুলিশের তেমন কোন তৎপরতা দেখা যায়নি সড়কটিতে।


এলেঙ্গায় কথা হয় গার্মেন্টস কর্মী মরিয়মের সাথে। কাজ করেন গাজীপুর একটি গার্মেন্টসে।
তিনি জানান, কাল থেকে গার্মেন্টস খোলা। কাজে যোগ না দিলে চাকরি থাকবে না। প্রাইভেট কার, সিএনজি, মাইক্রোবাসে কয়েকগুণ বেশি ভাড়া। তাই ট্রাকেই যাচ্ছি।

মরিয়মের মতো আলতাফ, মনোয়ারা, ফারজানা, রফিকুল ইসলাম, মাসুদসহ আরো অনেকেই জানান, কাল গার্মেন্ট খোলা। চাকরি রক্ষার্থে যেকোনভাবে কাল কাজে যোগ দিতে হবে। যেভাবে পারি যেতেই হবে।
এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসভ করেননি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মুফতি ইব্রাহীম আটক

২৮ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status