বিফলে এলেনের হ্যাটট্রিক, বৃটেনের বিদায়

স্পোর্টস ডেস্ক

খেলা ৩০ জুলাই ২০২১, শুক্রবার



অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে হ্যাটট্রিক করেন বৃটিশ তারকা এলেন হোয়াইট। কিন্তু অপর শীর্ষ তারকা ক্যারোলিন উইয়ারের পেনাল্টি মিসে সুযোগ হাতছাড়া হয় গ্রেট বৃটেনের। আর স্যাম কারের জোড়া গোলে চমক দেখায় অস্ট্রেলিয়া। শুক্রবার টোকিও অলিম্পিকসের ঘটনাবহুল ম্যাচে গ্রেট বৃটেনের বিপক্ষে নাটকীয় জয় পায় অস্ট্রেলিয়ার মেয়েরা।

ম্যাচে ফেভারিট দেখাচ্ছিল গ্রেট বৃটেনকেই। তবে খেলা শেষের ১ মিনিট আগে স্যাম কারের গোলে ২-২ সমতায় ফেরে অস্ট্রেলিয়া। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে স্যাম কার ও ইংলিশ ক্লাব চেলসির অস্ট্রেলিয়ান স্ট্রাইকার মেরি ফাওলার করেন লক্ষ্যভেদ। বৃটেনকে ৪-৩ গোলে হারিয়ে শেষ চারের টিকিট নিশ্চিত করে অস্ট্রেলিয়া।

৩৫তম মিনিটে কেনেডির গোলে এগিয় যায় অস্ট্রেলিয়া।
তবে ৫৭ ও ৬৬ মিনিটে জোড়া গোল নিয়ে বৃটিশদের স্বপ্নে ফেরান এলেন হোয়াইট। ৮৯তম মিনিটে কারের গোলে সমতায় ফেরে অস্ট্রেলিয়া। অতিরিক্ত সময়ে বড় সুযোগটি আসে বৃটেনের। তবে তা নিতে ব্যর্থ হয় গ্রেট বৃটেন। ১০২তম মিনিটে পেনাল্ট মিস করেন বৃটিশ তারকা ক্যারোলিন উইয়ার। ১০৩ ও ১০৬তম মিনিটে ফাওলার ও কারের গোলে পরিষ্কার ব্যবধানে এগিয়ে যায় অস্ট্রেলিয়া। ১১৫তম মিনিটে বৃটেন এক গোল শোধ দিলেও ম্যাচ শেষে স্বপ্ন ভাঙে তাদের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

‘মালদিনি ইজ ব্যাক’

২৭ সেপ্টেম্বর ২০২১

পিএসজি’র আটে আট

২৭ সেপ্টেম্বর ২০২১

যুব ফুটবল দলের প্রস্তুতি শুরু

২৭ সেপ্টেম্বর ২০২১

অনূর্ধ্ব-২৩ দল দিয়ে এবার দ্বিতীয় দফায় বাফুফের সঙ্গে কাজ করতে যাচ্ছেন কোচ মারুফুল হক। এর ...

মেসিকে হাসপাতাল থেকে পেলের অভিনন্দন

২৭ সেপ্টেম্বর ২০২১

প্রায় মাসখানেক হতে চললো হাসপাতালে ভর্তি ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। কোলন টিউমারে অস্ত্রোপচারের পর লম্বা সময় ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status