হেলেনা জাহাঙ্গীর আটক

 অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) জুলাই ৩০, ২০২১, শুক্রবার, ১২:০১ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ২:৪৭ অপরাহ্ন

আওয়ামী লীগের নারী ও শিশু বিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার রাতে তাকে গুলশানের বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে র‌্যাবের একটি দল। এর আগে রাত আটটা থেকে তার বাসায় অভিযান শুরু করে র‌্যাব। তাকে আটকের বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন র‌্যাবের একজন কর্মকর্তা। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‌্যাব সদরদপ্তরে নেয়া হতে পারে বলে সূত্র জানিয়েছে। র‌্যাব-২ এর একটি দল গুলশান ২ এর ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান শুরু করে রাত আটটার দিকে। সাড়ে এগারোটার দিকে হেলেনাকে আটক করা হয়। তার বাসা থেকে মাদক এবং হরিনের চামড়া উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের তরফে বলা হয়েছে।   
চাকরিজীবী লীগ নামের সংগঠন গড়ে নিজেকে এর সভাপতি দাবি করা হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নারী বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেয় আওয়ামী লীগ।

গত রোববার হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দিয়ে আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দেয়া হয়। বিজ্ঞপ্তিতে উপকমিটির সদস্যসচিব ও আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ সাক্ষর করেন।
এতে বলা হয়, হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্য ছিলেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকা- সংগঠনের নীতিবহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ হতে তাকে অব্যাহতি দেয়া হয়েছে। জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন। জয়যাত্রা নামে তার একটি আইপি টিভিও রয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Anower Hossain

২০২১-০৭-৩০ ০৪:২৪:০৬

দলের গঠনতন্ত্র বিরোধী কাজকর্ম থেকে বিরত থাকা উচিত বলে মনে করি।

Aftab Chowdhury

২০২১-০৭-২৯ ১২:০৫:২৮

ওর চেয়ে হাজার গুন জঘন্য অপরাধ করেছে ভিকারুন্নেছার তথাকথিত অধ্যক্ষ ঐ বদমাশ মহিলা ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেশে ফিরলেন আ স ম রব

২৪ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৪.৫৪

করোনায় আরও ৩১ জনের মৃত্যু

২৪ সেপ্টেম্বর ২০২১

সরকারকে আতংক তাড়া করছে: রিজভী

২৪ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status