শুভশ্রীর প্রত্যাবর্তন

বিনোদন ডেস্ক

বিনোদন ৩০ জুলাই ২০২১, শুক্রবার

মাতৃত্বের কারণে অনেকদিন ধরেই পর্দায় নেই কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মাস ছয়েক আগে পুত্র সন্তান ইউভানের জন্ম দেন এ তারকা। স্বামী পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী এতদিন দু’জনই পুত্রকেই বেশি সময় দিয়েছেন। ছেলের ৬ মাস হয়ে যাওয়ায় এরই মধ্যে কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন শুভশ্রী। শুধু তাই নয়, এরইমধ্যে নিজেকে অনেকটাই প্রস্তুতও করেছেন অভিনয়ের জন্য। শুভশ্রী যখন ডেলিভারির জন্য হাসপাতালে যান তখন তার ওজন ছিল ৯২ কেজি। সেখান থেকে গত কয়েক মাস জিম ও ডায়েট করে অনেকটাই ওজন কমিয়ে এনেছেন এ নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যাবর্তনের জন্য উন্মুখ হয়েছিলাম।
অবশেষে সেটা হচ্ছে। নতুন কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা হচ্ছে। তবে আমি গতানুগতিক কাজ আর করতে চাই না। ‘পরিণীতা’ ছবির পরই বেছে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। গত দেড় বছরে আপনার কোনো ছবি মুক্তি পায়নি। মন খারাপ হয়? উত্তরে শুভশ্রী বলেন, আমি সহজে হতাশ হই না। সেই পরিস্থিতিও হয়নি। সারা বিশ্বেই করোনা মহামারি চলছে। এই সময়ে কোনো ছবিই স্বাভাবিকভাবে হলে মুক্তি দেয়া যায়নি। হ্যাঁ, তবে এই সময়ে আমি বিভিন্ন চরিত্রে নিজেকে প্রমাণের সুযোগ হয়তো পেতাম। তবে করোনার কারণে হয়নি। এদিকে শুভশ্রীর তিন তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনার কারণে সেগুলো মুক্তি দেয়া হয়নি। ছবি তিনটি হলো- ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি গাবজি’ ও ‘বিসমিল্লাহ’। সাক্ষাৎকারে শুভশ্রীর স্বামী রাজের সাবেক প্রেমিকা মিমি চক্রবর্তীর সঙ্গে পর্দা ভাগ করবেন কিনা এমন প্রশ্নও করা হয় নায়িকাকে। শুভশ্রী উত্তরে বলেন, কেন নয়।
মিমির সঙ্গে আমার খুব সুন্দর সম্পর্ক। আমরা একে অপরকে সম্মান করি। যদি সে রকম কোনো গল্প ও চরিত্র হয় তবে অবশ্যই মিমির সঙ্গে কাজ করতে আপত্তি নেই আমার। বরং উপভোগ করবো সেই কাজ।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ফারুকীর বিজ্ঞাপনে ফারিয়া

১৯ সেপ্টেম্বর ২০২১

ছন্দার হিসাব নিকাশ

১৯ সেপ্টেম্বর ২০২১

অসুস্থতা নিয়েই গানের শুটিং

১৯ সেপ্টেম্বর ২০২১

নতুন সিনেমায় মম

১৯ সেপ্টেম্বর ২০২১

কর ফাঁকির অভিযোগ

১৯ সেপ্টেম্বর ২০২১

জলি-রহমত আলী দম্পতির বই

১৯ সেপ্টেম্বর ২০২১

সালমান শাহ’র জন্মদিনে আগুন

১৯ সেপ্টেম্বর ২০২১

স্বস্তিতে দিয়া

১৯ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজ

১৯ সেপ্টেম্বর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। আহসান আলমগীরের ...

ক্ষমা চাইলেন প্রিয়াংকা

১৮ সেপ্টেম্বর ২০২১

গুরুতর অসুস্থ বাপ্পি লাহিড়ী

১৮ সেপ্টেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status