অস্ট্রেলিয়া দল এখন ঢাকায়

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:০০ পূর্বাহ্ন

৪ বছর পর বাংলাদেশের মাটিতে পা রাখলো অজিরা। বৃহস্পতিবার বিকালে ঢাকায় অবতরণ করে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।  সফরে প্রথমবারের মতো তারা টাইগারদের বিপক্ষে খেলবে ৫ ম্যাচের দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজ। ২০০৬ এ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে পা রাখা বাংলাদেশকে এই জন্য অপেক্ষা করতে হয়েছে ১৫ বছর। গতকাল ৪ টা ২০ মিনিটে হযরত শাহজালাল বিমান বন্দরে অবতরণ করে অস্ট্রেলিয়া দল। তাদের দাবি অনুসারে অজি ক্রিকেটার ও টিম ম্যানেজম্যান্ট বিমান থেকে নেমে সরাসরি উঠেছে বায়ো বাবল সুরক্ষিত গাড়িতে। বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন করে তারা সরাসরি চলে যায় টিম হোটেলে। একই দিনে সকালে ৯টায় জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে সরাসরি হোটেলে উঠেছে বাংলাদেশ টি- টোয়েন্টি দলও।

তিন দিন বাংলাদেশ ও অস্ট্রেলিয়া দল হোটেল কঠোর রুম কোয়ারেন্টিনে থাকবে।
ঢাকায় আসার আগেই ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্যতম শর্ত ছিল তাদের জন্য নির্ধারিত হোটেলে দুই দল ও সিরিজ সংশ্লিষ্টরা ছাড়া অন্য কোনো অতিথি থাকতে পারবে না। তাদের এই দাবি মানতে বিসিবিকে কোটি টাকা গচ্চা দিয়ে হোটেল ভাড়া করতে হয়েছে (হোটেল ইন্টারকন্টিনেন্টাল)। অন্যদিকে গতকাল প্রথম দিনেই দুই দলের ক্রিকেটার, কোচিং স্টাফসহ সকলের কোভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়েছে প্রথম দফায়। পরপর দুই টেস্টে নেগেটিভ হলেই দুই দল তিন দিন পর মাঠে নামবে অনুশীলন করতে। আগামী ৩রা আগস্ট মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্যাসিনো কাণ্ডের দুই বছর

আজও তালা ঝুলছে সেই ক্লাবগুলোতে

১৯ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৯ সেপ্টেম্বর ২০২১

আইপিএলচেন্নাই-মুম্বই রাত ৮টা(স্টার স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগওয়েস্টহ্যাম-ম্যানইউ সন্ধ্যা ৭টাব্রাইটন-লেস্টার সন্ধ্যা ৭টা



খেলা সর্বাধিক পঠিত



সাফের আগে জাতীয় দলে কোচ পরিবর্তন

জেমি ডে’কে সরিয়ে দায়িত্বে অস্কার ব্রুজন

DMCA.com Protection Status