আর্জেন্টিনাকে মাঠে বসে বিদায় জানালো ব্রাজিল তারকারা

স্পোর্টস ডেস্ক

খেলা ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

গ্যালারিতে বসে আর্জেন্টিনার ম্যাচ দেখেন ব্রাজিলের চার ফুটবলার। টোকিও অলিম্পিক থেকে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিদায়ে টিপ্পনী কাটতেও ভুলেননি দগলাস লুইজ-রিচার্লিসনরা।
সৌদি আরবকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করে ব্রাজিল। এরপর শুরু হয় আর্জেন্টিনা-স্পেনের ম্যাচ। শেষ আটে পৌঁছাতে সেই ম্যাচ জেতা ছাড়া উপায় ছিল না আর্জেন্টাইনদের। তবে ১-১ গোলের ড্রয়ে সোনাজয়ের স্বপ্নভঙ্গ হয় সাদা-আকাশী জার্সিধারীদের। সমান ৪ পয়েন্ট থাকলেও মিশরের সঙ্গে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় বাদ পড়ে আর্জেন্টিনা।
সেই ম্যাচে উপস্থিত ছিলেন ব্রাজিলের দগলাস ল্ইুজ, ম্যাথিয়াস কুনিয়া, রেইনার জেসুস ও রিচার্লিসন। ম্যাচ শেষে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আর্জেন্টিনাকে ব্যাঙ্গ করেন লুইজ। সেই ছবিতে হাত নাড়িয়ে বিদায় জানাচ্ছেন ব্রাজিলের চার খেলোয়াড়।
ছবির ক্যাপশনে লেখা, ‘বিদায় ছোট ভাইয়েরা।’
কিছুদিন আগে ব্রাজিলের ফরোয়ার্ড রিচার্লিসনকে খোঁচা মারেন আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস। টোকিও অলিম্পিকে জার্মানির বিপক্ষে প্রথম ম্যাচে হ্যাটট্রিক করেন রিচার্লিসন। সামাজিক যোগাযোগ মাধ্যমে রিচার্লিসনকে খোঁচা মেরে পারেদেস বলেছিলেন, ‘ফাইনালটা (কোপা আমেরিকা) মনে আছে?’
আগামী ৩১শে জুলাই টোকিও অলিম্পিকের কোয়ার্টার ফাইনালে সৌদি আরবের মুখোমুখি হবে স্পেন। আরেক ম্যাচে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে মিশর।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্যাসিনো কাণ্ডের দুই বছর

আজও তালা ঝুলছে সেই ক্লাবগুলোতে

১৯ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৯ সেপ্টেম্বর ২০২১

আইপিএলচেন্নাই-মুম্বই রাত ৮টা(স্টার স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগওয়েস্টহ্যাম-ম্যানইউ সন্ধ্যা ৭টাব্রাইটন-লেস্টার সন্ধ্যা ৭টা



খেলা সর্বাধিক পঠিত



সাফের আগে জাতীয় দলে কোচ পরিবর্তন

জেমি ডে’কে সরিয়ে দায়িত্বে অস্কার ব্রুজন

DMCA.com Protection Status