করোনায় প্রাণ গেল অন্তঃসত্ত্বা বিচারক সানিয়ার

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৫:২৩ অপরাহ্ন

করোনায় প্রাণ গেল ঝালকাঠি আদালতের ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তারের। ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা। স্বামীও ছিলেন একই আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। সানিয়ার মৃত্যুতে
দেশের বিচার অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। তার মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আইনমন্ত্রী ও বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশন গভীর শোক প্রকাশ করেছেন। সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এক বার্তায় জানান, সানিয়া আক্তারের মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। এক বার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
সূত্র জানায়, গত ১২ই জুলাই র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করলে সানিয়া ও তার স্বামীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। স্বামী ইমরানুর রহমানের শারীরিক অবস্থা ভালো থাকলেও অন্তঃসত্ত্বা সানিয়া ছিলেন খুবই অসুস্থ।
এ কারণে তাকে ওইদিনই ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১৬ই জুলাই রাত সাড়ে ৭টায় শারীরিক অবস্থার অবনতি হলে সানিয়া আক্তারকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তাকে কেবিনে হাই-ফ্লো ন্যাজাল কানুলায় অক্সিজেন সাপোর্টও  দেয়া হয়। কিন্তু গতকাল সকাল সাড়ে ১০টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
ডা. এসএম মনিরুজ্জামান গণমাধ্যমকে বলেন, সানিয়া আক্তার ও তার স্বামী কেএইচএম ইমরানুর রহমান গত ১২ই জুলাই ঝালকাঠিতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করলে উভয়ই করোনা পজিটিভ হন। ইমরানুর রহমানের শারীরিক অবস্থা ভালো থাকলেও তার অন্তঃসত্ত্বা স্ত্রী খুবই অসুস্থ ছিলেন। তাকে ওইদিনই ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সানিয়া আক্তারকে ১৬ই জুলাই শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।
সূত্র জানায়, সানিয়া সৎ-নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন। ১৯৯২ সালের ১লা আগস্ট নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামে জন্মগ্রহণ করেন সানিয়া। দশম বিজেএস (বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস) পরীক্ষার মাধ্যমে ২০১৮ সালের ১লা মার্চ চাকরিতে যোগদান করেন। তার স্বামী এএইচএম ইমরানুর রহমান ঝালকাঠিতেই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।  তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছিলেন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

রাজারবাগ দরবারের সম্পদ তদন্তের নির্দেশ হাইকোর্টের

২০ সেপ্টেম্বর ২০২১

রাজারবাগ দরবার শরীফ ও এর পীর দিল্লুর রহমানের সম্পদ ও ব্যাংক হিসাব তদন্ত করতে দুর্নীতি ...

পরীর পাহাড় নিয়ে বিরোধ তুঙ্গে

আইনজীবীদের হুঁশিয়ারি

২০ সেপ্টেম্বর ২০২১

৫৯টি আইপি টিভি বন্ধ করেছে বিটিআরসি

২০ সেপ্টেম্বর ২০২১

অনিবন্ধিত ৫৯টি অবৈধ ইন্টারনেট প্রটোকল বা আইপি টিভি বন্ধ করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। গতকাল ...

সামাজিক যোগাযোগ মাধ্যমে চাকরির প্রলোভন

পুলিশের জালে প্রতারক চক্র

১৯ সেপ্টেম্বর ২০২১

চীন থেকে সিনোফার্মের আরও ৫৪ লাখ টিকা এসেছে

১৯ সেপ্টেম্বর ২০২১

চীন থেকে কেনা সিনোফার্মের আরও ৫৪ লাখ ১ হাজার ৩৫০ ডোজ করোনার টিকার চালান দেশে ...

অতিরিক্ত মদ্যপানে চট্টগ্রামের ২ ছাত্রলীগ নেতার মৃত্যু

১৯ সেপ্টেম্বর ২০২১

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ্যপানে রাফসান হাবিব (৩০) ও মোনতাসির পিয়াম (২১) নামে ...

কুমিল্লা-৭ আসন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন প্রাণ গোপাল দত্ত

১৯ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ...

এ পর্যন্ত মৃত্যু ৫৯

২৩২ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি

১৯ সেপ্টেম্বর ২০২১

দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status