টোকিও অলিম্পিক

গ্রুপ পর্ব থেকেই বিদায় আর্জেন্টিনার

স্পো

খেলা ২৮ জুলাই ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১:৫৮ অপরাহ্ন

মিকেল মেরিনোর গোলে লিড নেয় স্পেন। ম্যাচে সমতা টানেন আর্জেন্টিনার টমাস বেলমোন্তে। ১-১ গোলে ড্র হলেও শেষ রক্ষা হয়নি আলবিসেলেস্তেদের। টোকিও অলিম্পিকের ফুটবল ইভেন্টের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো আর্জেন্টিনা।
তিন ম্যাচে এক জয় ও দুই ড্র স্পেনের। ৫ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের সেরা হয়ে শেষ আটে পৌঁছেছে দলটি। একটি করে জয় ও ড্রয়ে আর্জেন্টিনার পয়েন্ট মিশরের সমান ৪। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে গ্রুপ রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আফ্রিকার দেশটি। ৩ পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে থেকে বিদায় নিয়েছে অস্ট্রেলিয়া।
সাইতামা স্টেডিয়ামে বুধবার প্রথমার্ধে দুই দলের কেউই গোলের দেখা পায়নি।
বিরতি থেকে ফিরে লিড নেয় স্পেন। ৬৬তম মিনিটে দানি ওলমোর বাড়ানো বলে লক্ষ্যভেদ করেন মিকেল মেরিনো। নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে সমতায় ফেরে আর্জেন্টিনা। কর্নার থেকে থিয়াগো আলমাদার ক্রসে টমাস বেলমোন্তের হেড জালে জড়ায়। অন্তিুম মুহূর্তে এগিয়ে যাওয়ার সুযোগ পায় আর্জেন্টিনা। ৯০ মিনিটে আলমাদার ক্রস থেকে লিওনেল মোসেভিচের হেড সেভ হলে স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার।
আগামী ৩১ শে জুলাই কোয়ার্টার ফাইনালে ‘ডি’ গ্রুপের রানার্সআপ সৌদি আরবের মুখোমুখি হবে স্পেন। আরেক ম্যাচে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে মিশর।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্যাসিনো কাণ্ডের দুই বছর

আজও তালা ঝুলছে সেই ক্লাবগুলোতে

১৯ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৯ সেপ্টেম্বর ২০২১

আইপিএলচেন্নাই-মুম্বই রাত ৮টা(স্টার স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগওয়েস্টহ্যাম-ম্যানইউ সন্ধ্যা ৭টাব্রাইটন-লেস্টার সন্ধ্যা ৭টা



খেলা সর্বাধিক পঠিত



সাফের আগে জাতীয় দলে কোচ পরিবর্তন

জেমি ডে’কে সরিয়ে দায়িত্বে অস্কার ব্রুজন

DMCA.com Protection Status