পিএসসি’র পরীক্ষায় অংশগ্রহণ করতে টিকা নিতে হবে

স্টাফ রিপোর্টার

শিক্ষাঙ্গন (১ মাস আগে) জুলাই ২৮, ২০২১, বুধবার, ৫:১৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:২২ পূর্বাহ্ন

সরকারী কর্ম কমিশন (পিএসসি) কর্তৃক প্রজ্ঞাপিত পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ নিশ্চিত করতে বলা হয়েছে। এছাড়া পরীক্ষার সময় টিকা গ্রহণের সার্টিফিকেট/প্রমাণপত্র সঙ্গে রাখা বাধ্যতামূলক করা হয়েছে।

আজ বুধবার পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহ্‌মদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যেও জরুরি নিয়োগ কার্যক্রম অক্ষুন্ন রাখার স্বার্থে পিএসসি কর্তৃক বিজ্ঞাপিত যে কোন পদের প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে পরীক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ নিশ্চিতের পরামর্শ দেয়া হলো।

এতে আরও বলা হয়, পরীক্ষার্থীদের নিজ উদ্যোগে করোনা টিকা গ্রহণ নিশ্চিত করতে হবে। এছাড়া টিকা গ্রহণের সনদ অথবা প্রমাণপত্র পরীক্ষার্থীদের সঙ্গে রাখার পরামর্শ দেয়া হলো। পরীক্ষার্থী, পরীক্ষক এবং পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য সুরক্ষার জন্য টিকা গ্রহণের বিষয়টি নিশ্চিত করতে সকলকে অনুরোধ করা হলো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mesbah

২০২১-০৭-২৮ ০৯:৪৮:৪৭

পিএসসির পরীক্ষা দেয়া প্রায় সবাই ৩০ এর কম বয়সীরা যাদের এখনো টিকা দেয়া শুরুই হয়নি। তাহলে এই সিদ্ধান্ত কিভাবে তারা নেয়? আর টিকা গ্রহণ তো বাধ্যতামুলক নয়। তাছাড়া কারো অন্য স্বাস্থ্য জটিলতা থাকলে, সে টিকা নিতে পারবে না। তারা কি করবে? কত অযোগ্য লোক প্রশাসনের মধ্যে ঢুকে বসে থাকলে এই রকম সিদ্ধান্ত আসতে পারে বোঝা যাচ্ছে

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

শুরুতে ছাড় মিলছে ইউনিফর্মে

১১ সেপ্টেম্বর ২০২১



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের প্রতিদিন ক্লাস

১২ই সেপ্টেম্বর খুলছে স্কুল-কলেজ

DMCA.com Protection Status