বড় শাস্তি পাচ্ছেন তিন লঙ্কান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

খেলা ২৮ জুলাই ২০২১, বুধবার

ইংল্যান্ড সফরে জৈব সুরক্ষা বলয় ভেঙে সাময়িক নিষেধাজ্ঞা পেয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক কুশল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা ও নিরোশান ডিকভেলা। সিরিজ চলাকালীন দল থেকে বহিস্কৃত হন তারা। তিন জনই পেতে যাচ্ছেন বড় শাস্তি।

এই তিন ক্রিকেটারের বিরুদ্ধে ইতোমধ্যে কারণ দর্শানোর নোটিশ ও চার্জশিট জারি করেছে শ্রীলঙ্কান ক্রিকেট (এসএলসি)। সেটির শুনানিতে অংশ নিতে বৃহস্পতিবার বোর্ডের প্রধান কার্যালয়ে উপস্থিত থাকবেন মেন্ডিস, গুনাথিলাকা ও ডিকভেলা।

এসএলসির এক সূত্রের বরাত দিয়ে লঙ্কান গণমাধ্যমগুলো জানিয়েছে, ‘ওই তিন ক্রিকেটারের আইনজীবী বা প্রতিনিধিদের আনার অনুমতি দেওয়া হয়েছে। তবে তারা শুনানিতে হস্তক্ষেপ করতে পারবেন না।’

কুশল পেরেরার নেতৃত্বে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে গত মাসে ইংল্যান্ড সফরে যায় শ্রীলঙ্কা। সিরিজের মাঝপথে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, কুশল মেন্ডিস ও নিরোশান ডিকভেলা ডারহামে ঘুরাঘুরি করছেন। হোটেলের কড়াকড়ি ও বিধিনিষেধ উপেক্ষা করে কীভাবে তারা বাইরে এলেন এই প্রশ্নে ভিডিওটি দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

সেই ভিডিওতে দানুশকা গুনাথিলাকাকে দেখা না গেলেও তিনিও ঐ দুই ক্রিকেটারের সঙ্গে ছিলেন বলে জানা যায়।

পরে তদন্ত সাপেক্ষে তিন ক্রিকেটারকেই বহিস্কার করে এসএলসি। সে কারণে সিরিজের মাঝপথেই তাদের দেশে ফেরত পাঠানো হয়।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ক্যাসিনো কাণ্ডের দুই বছর

আজও তালা ঝুলছে সেই ক্লাবগুলোতে

১৯ সেপ্টেম্বর ২০২১

ছোট পর্দায় আজকের খেলা

১৯ সেপ্টেম্বর ২০২১

আইপিএলচেন্নাই-মুম্বই রাত ৮টা(স্টার স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগওয়েস্টহ্যাম-ম্যানইউ সন্ধ্যা ৭টাব্রাইটন-লেস্টার সন্ধ্যা ৭টা



খেলা সর্বাধিক পঠিত



সাফের আগে জাতীয় দলে কোচ পরিবর্তন

জেমি ডে’কে সরিয়ে দায়িত্বে অস্কার ব্রুজন

DMCA.com Protection Status